আর্কাইভ থেকে দেশজুড়ে

শক্তি থাকলে জনগণের রায় নিয়ে ক্ষমতায় আসেন: রেলপথ মন্ত্রী

পদত্যাগ করলেই ক্ষমতায় যাওয়া যায়না। কার কাছে কেন পদত্যাগ করবো, শক্তি থাকলে ভোটে আসেন। জনগণের রায় নিয়ে ক্ষমতায় আসেন। বললেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো.নুরুল ইসলাম সুজন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে ১০ টায় পঞ্চগড়ের বোদা সরকারি পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে বোদা উপজেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জনবান্ধব গরীবের সরকার হিসেবে বিপদে-আপদে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন চায় না। তারা আমাদের মা বোনদেরকে পাকিস্তানিদের হাতে তুলে দিয়ে ছিল। সেই অসুর শক্তি এখন সক্রিয় রয়েছে। এরা মানুষের বাড়ি ঘর জ্বালিয়ে দেয়, এরা জনগনের ক্ষমতায় বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনগণের ক্ষমতায় বিশ্বাসী।

মন্ত্রী আরও বলেন, দেশের মোট জনসংখ্যার অর্ধেক নারী। নারীরা যাতে আগামী দিনে নিজের যোগ্যতা অনুসারে জায়গা করে নিয়ে নেতৃত্ব দিতে পারে সে জন্য নারীর ক্ষমতায়নে অগ্রনী ভুমিকা পালন করে যাচ্ছে সরকার।

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি গুলশান আরা পাপড়ীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, জেলা মহিলা লীগের সভাপতি নীলুফার ইয়াসমিন ও মালেকা ইয়াসমিন বক্তব্য রাখেন।

সম্মেলনে গুলশান আরা পাপড়ীকে কে সভাপতি ও মোনালিসা আকতার আইরিনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বোদা উপজেলা যুব মহিলা লীগের কমিটি গঠন করা হয়।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন