আর্কাইভ থেকে বলিউড

মা হলেন অভিনেত্রী দিশা

লক্ষ্মী এসেছে অভিনেত্রী দিশা পারমার এবং গায়ক রাহুল বৈদ্যর বাড়িতে এল। বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে মুম্বাইয়ে কন্যা সন্তানের জন্ম দেন দিশা। অন্ত্বঃসত্তাকালীন অবস্থায় কখনও বিমানবন্দরে কখনও আবার কোনও স্টুডিয়োর বাইরে ফ্রেমবন্দি হয়েছেন নায়িকা। সেই অবস্থায়ও কাজ চালিয়ে যাচ্ছিলেন।

রাহুল বৈদ্য এবং দিশা পারমার

ইনস্টাগ্রামে পোস্ট করে সুখবর জানিয়েছেন নতুন বাবা নিজেই। মেয়ে হওয়ার খবর দিয়ে রাহুল লেখেন, “লক্ষ্মী এল ঘরে। আমাদের মেয়ে হয়েছে। মা এবং মেয়ে দু’জনেই ভাল আছে, সুস্থ আছে। এই সময় যারা আমাদের পাশে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ।” এ খবর ছড়িয়ে পড়া মাত্র চারিদিক থেকে শুভেচ্ছার বন্যা। ইন্ডাস্ট্রির সবাই নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন। সবার প্রথম শুভেচ্ছা এসেছে দিশার সহ-অভিনেতা নকুল মেহতার কাছ থেকে।

নকুল এবং দিশার জুটি দর্শকের অন্যতম প্রিয়। কিছুদিন আগে পর্যন্ত রাম কপূর এবং প্রিয়ার প্রেমের গল্প দেখার জন্য মুখিয়ে থাকতেন তারা। দিশার প্রথম সিরিয়াল ‘প্যায়ার কা দর্দ হ্যায়’। এ সিরিয়ালেও তার প্রথম নায়ক ছিলেন নকুল। ফলে তাদের মধ্যে এত বছরে গড়ে উঠেছে এক বন্ধুত্ব। দিশার জীবনের আরও এক নতুন অধ্যায়ের সূচনায় নকুল যে কতটা খুশি, তা বোঝা গেল নায়কের মন্তব্যে।

রাহুল বৈদ্য ,দিশা পারমার

দিশা এবং রাহুল তাদের প্রেম, বিয়ে থেকে মা-বাবা হওয়ার খবর কোনও কিছুই অনুরাগীদের থেকে আড়ালে রাখেননি। ধুমধাম করে বিয়ে করেছিলেন তারা। জীবনের প্রতিটি বিশেষ মুহূর্ত সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছিলেন। চলতি বছরের মে মাসে নায়িকার মা হওয়ার খবর ইনস্টাগ্রামের মাধ্যমেই সকলকে জানান তারা। মেয়ের নামকরণ এখনও হয়নি। আপাতত দিশা, রাহুলের ছোট্ট লক্ষ্মীকে এক ঝলক দেখার অপেক্ষায় তাদের অনুরাগীরা।

এ সম্পর্কিত আরও পড়ুন