আর্কাইভ থেকে ফুটবল

মন্ত্রী ১ মিনিটে আমার কাজ করে দেন : বাফুফে সভাপতি

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সঙ্গে ক্রীড়া মন্ত্রণালয়ের যোগাযোগের কোনও ঘাটতি নেই।  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আমার ছোট ভাই। তার বাবাকে খুব ভালোভাবে চিনতাম। আমি যখন যে কাজে এসেছি তিনি এক মিনিটে মধ্যে করে দিয়েছেন। বললেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

আজ বুধবার (২৩ ফেব্রুয়ারি) সচিবালয়ে ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে পূর্ণাঙ্গ ফুটবল স্টেডিয়াম সংক্রান্ত বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নে এ কথা বলেন তিনি।

বাফুফে সভাপতি বলেন, ক্রীড়া মন্ত্রণালয় থেকে বাফুফে সব সময় সহযোগিতা পায়। ক্রীড়া মন্ত্রণালয় সব সময় সহযোগিতা করে। মন্ত্রী এবং প্রধানমন্ত্রীও চান দেশের ফুটবলের জন্য একটি আন্তর্জাতিক মানের ফুটবল স্টেডিয়াম দরকার। আশা করি সমস্যার সমাধান হবে।

তিনি বলেন, পূর্বাচল স্টেডিয়াম হওয়ার সম্ভাব্য জায়গা। এই জায়গায় সরেজমিনে না গেলেও এটিকে মেনে নিয়েছে বাফুফে। গুলশান, মতিঝিলে চাইলে তো হবে না। আমরা আলোচনা করে দেখলাম পূর্বাচলই বাস্তবসম্মত।

উল্লেখ্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ফুটবল ফেডারেশনের উপর বিরক্তি প্রকাশ করেছিলেন গণমাধ্যমে খবর আসে। বাফুফের সঙ্গে আরচ্যারি ফেডারেশনের  মাঠ নিয়ে দ্বন্দ্ব হয়েছিল। বাফুফের ইচ্ছা ছিল একটি আন্তর্জাতিক মানের পূর্ণাঙ্গ ফুটবল স্টেডিয়াম নির্মাণ। কিন্তু যুব ও ক্রীড়া মন্ত্রণালয় স্টেডিয়ামের জন্য পূর্বাচলে একটি জায়গা বাছাই করে বাফুফেকে পরিদর্শন করার কয়েক বার তাগিদ দিলেও কোনও সাড়া দেয়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন