আর্কাইভ থেকে বাংলাদেশ

বাঁচাতে চায় শিশু জুবায়ের

শিশু জুবায়ের এর জরুরী উন্নত চিকিৎসা দরকার। নির্বাক দৃষ্টিতে চেয়ে থাকে সকলের দিকে। কিছু বলতে পারে না, মাত্র ১০ মাস বয়স তার। 

বাবা নুর আলম সিদ্দিক স্থানীয় কাঁঠালবাড়ী বাজারে এক কাপড়ের দোকানে সামান্য বেতনে চাকুরী করে। মা নুরুনাহার বেগম গৃহবধু। মাত্র দু মাস আগে শিশু জুবায়ের প্রচন্ড পেট ব্যাথায় কাঁদতে থাকে। শিশুটিকে দ্রত কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করানো হয়। দুদিন থাকার পরে তাকে রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়।

জোবায়ের মা জানায় সন্তানের চিকিৎসার জন্য গরু আর ঘরের কিছু জিনিষ পত্র বিক্রি করেছি। রংপুরের বেসকারী পপুলার-২ হাসপাতালে  ডাঃ নুরনবী তার চিকিসা করেন। তিনি সিটি স্ক্যান করে নিধার্রণ করেন শিশুটির পেটে ট্উিমার হয়েছে। দ্রত আরও উন্নত চিকিৎসার দরকার। 

রংপুর মেডিকেলে হতে বলা হয়, একমাত্র ঢাকা ছাড়া তার উন্নত চিকিৎসার ব্যবস্থা সম্ভব না ।

নিরুপায় জোবায়ের এর বাবা মা। ইতিমধ্যে প্রায় ৫০ হাজার টাকা সন্তানের চিকিৎসার জন্য খরচ করেছে। সন্তানটিকে বাঁচাতে উন্নত চিকিৎসার জন্য মানুষের কাছ সাহায্য চায়।  বাবা মায়ের আকুল আবেদন দেশবাসীর কাছে একটু সাহায্যের হাত বাড়ানোর জন্য। জুবায়ের যেন উন্নত চিকিৎসা পায়। তাদের বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে হরিশ্বর কালোয়া উৎসাহীপুর গ্রামে। 

জুবায়ের মায়ের মোবাইল নং-০১৭৯৭৬৩৫৭৯৩ ,নগদ নাম্বার-০১৩১৪১৩৯৮১৯ 

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন