আর্কাইভ থেকে আওয়ামী লীগ

জয়পুরহাট-২ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের প্রচারণা তুঙ্গে

আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ আসনে (কালাই,ক্ষেতলাল ও আক্কেলপুর) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীতারা এলাকায় বিরতিহীনভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এলাকাবাসীর কাছে তারা আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি উন্নয়নের তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বিশেষ ভাবে রয়েছেন বর্তমান এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মো. তাজমহল হীরক এবং  জয়পুরহাট জেলা শাখা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর।

এলাকাবাসীদের অনেকেই আশা করছেন আগামী সংসদ নির্বাচনে মো. তাজমহল হীরক মনোনয়ন পাবেন। পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের রাজনীতিবিদ মো. তাজমহল হীরক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

তাজমহল হীরক তার নির্বাচনী সততা ও নিষ্ঠার সাথে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়ে এসেছেন। এখন আওয়ামী লীগের মত ঐতিহ্যবাহী সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে আছেন। তিনি জয়পুরহাটের মানুষের পাশে সবসময় আছেন। এলাকায় সেবামূলক কার্যক্রমের জন্য তিনিই প্রশংসার দাবিদার বলে মনে করছেন এলাকার সাধারণ মানুষ।

জানা গেছে, মো. তাজমহল হীরক বিভিন্ন পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।  ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত তিনি  বিএনপি-জামাত জোট সরকারের ছাত্রদল ও ছাত্র শিবিরের কর্মীদের দ্বারা মারাত্নকভাবে হামলা ও নির্যাতনের শিকার হন।

বর্তমানে আওয়ামী লীগের তরুণ এই নেতার নামে ওই সময় একাধিক মামলা দেয় ক্ষমতাসীন সরকার। ১/১১ (ওয়ান ইলেভেন) এর সময় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মুক্তির দাবিতে রাজশাহী থেকে দুর্বার আন্দোলন গড়ে তুলেন। মো. তাজমহল হীরক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন