আর্কাইভ থেকে ক্রিকেট

নোংরামির মধ্যে দলে থাকতে চাইনি : তামিম

তামিম ইকবালকে ছাড়াই ২০২৩ বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ। দেশসেরা এই ওপেনার বাদ পাড়ায় চলছে না আলোচনা সমালোচনা। এবার বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া নিয়ে কথা বললেন তামিম ইকবাল নিজেই।

তামিম তার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় বলেন, তাকে বোর্ড থেকে ফোন করে আফগানিস্তানের বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নিষেধ করা হয়। যদি খেলানও হয় তাহলে ওপেনিং না করিয়ে তামিমকে ব্যাট করনো হবে নিচে। এসব কথা শুনে তামিম জানায় তিনি এসব নোংরামিতে থাকতে চান না।

তামিম বলেন, ‘ বিসিবি থেকে একজন আমাকে ফোন করে বললেন তুমি তো বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলো না, আফগানিস্তানের সঙ্গে। আমি বললাম এখনো ১২-১৩ দিন বাকি আছে। আমি তো এর মধ্যে ভালো কন্ডিশনে থাকব। কী কারণে খেলব না? তখন বললেন আচ্ছা তুমি যদি খেলোও আমরা এমন একটা পরিকল্পনা করছি তুমি যদি খেলোও তাহলে নিচে ব্যাট করাব।’

'আমার আসলে তিন কিংবা চারে ব্যাটিং করার অভিজ্ঞতা নেই। স্বাভাবিকভাবে কথাটি আমি ভালোভাবে নিইনি। আমি উত্তেজিত হয়ে গিয়েছিলাম। কারণ আমি বিষয়টি পছন্দ করিনি। আমার কাছে মনে হচ্ছে আমাকে জোর করে করে অনেক জায়গায় বাঁধা দেয়া হচ্ছে, ইচ্ছে করে। এটা ঠিক হলো এখন নতুন আরেকটা জিনিস করি। এটা আমি অনুভব করেছি।'-যোগ করেন তামিম।

এ সম্পর্কিত আরও পড়ুন