আর্কাইভ থেকে দেশজুড়ে

মাছ ধরতে গিয়ে নিখোঁজ, ৩ দিন পর মরদেহ উদ্ধার

পঞ্চগড়ে দেবীগঞ্জ উপজেলার বুড়িতিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার ৩ দিন পরে আবুল কালাম (৫২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। গেলো বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টায় উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের ফুলবাড়ী সুইচ এলাকার বুড়ি তিস্তা নদীর হোসেনের ঘাট এলাকায় নদীর ধার থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস।

নিহত আবুল কালামের বাড়ি চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ তেলিপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত রুস্তম আলির ছেলে। তিনি পেশায় দিনমজুর আলির।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গেলো (২৩ সেপ্টেম্বর) ভোরে চিলাহাটি ইউনিয়নের ফুলবাড়ী সুইচ গেটে মাছ ধরতে গিয়ে নদীর পানিতে পড়ে তীব্র স্রোতে নিখোঁজ হন আবুল কালাম। পরে দীর্ঘ সময় তাকে খুঁজে পাওয়া না গেলে ফায়ার সার্ভিস কে খবর দেন স্থানীয়রা। দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা দিনব্যাপী উদ্ধার অভিযান পরিচালনা করেও মরদেহ উদ্ধার করতে পারেনি। পরে বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টায় টেপ্রীগঞ্জ ইউনিয়নের বটতলী এলাকার হোসেনের ঘাটে বুড়ি তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে স্থানীয়রা একটি মরদেহ ভেসে থাকতে দেখেন। তারা দেবীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় মরদেহ উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি গেলো তিনদিন ধারে পানিতে থাকায় শরীর ফুলে গেছে। সেই সাথে শরীরের বিভিন্ন অংশ নরম হয়ে গেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন