আর্কাইভ থেকে বাংলাদেশ

হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করবেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে ফের আপিল করবেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

আজ বুধবার (২ মার্চ) রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিপুণ হাইকোর্টের এ রায়ের বিরুদ্ধে আপিল করার কথা জানান।

এর আগে আজ বুধবার (২ মার্চ) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে রায় দিয়েছেন হাইকোর্ট। এর ফলে জায়েদ খানই সাধারণ সম্পাদক বহাল রয়েছেন।

নিপুণ বলেন, আমি ন্যায় বিচার পাইনি। আদালত আমার তথ্য প্রমাণ দেখেনি, যার ফলে আমি সঠিক বিচার পাইনি।

তিনি বলেন, এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করব, তার আগে সুপ্রিম কোর্টের চেম্বার আদালতে এই রায়কে স্থগিত চেয়ে আবেদন করব।

আদালতে জায়েদ খানের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিপুল বাগমার ও সহকারী অ্যাটর্নি জেনারেল সেলিম আজাদ।

রায় ঘোষণার পর জায়েদ খান সাংবাদিকদের বলেন, জনপ্রিয়তাই আমার শত্রুতার কারণ। শিল্পীরাই আমার বিরোধিতা করেছেন। আদালতের রায়ের প্রতি আমি কৃতজ্ঞ। আমি ন্যায়বিচার পেয়েছি। আমার জন্য অনেক শিল্পী ও শুভাকাঙ্ক্ষী রোজা রেখে দোয়া করেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

এ সম্পর্কিত আরও পড়ুন