আর্কাইভ থেকে বিনোদন

'সারাজীবন আগলে রাখব', রহস্যময়ীকে কথা দিলেন সালমান

বয়স ৫৭। তবুও ‘সিঙ্গেল’। বুঝতেই পারছেন নিশ্চয় কার কথা বলছি। হ্যাঁ, তিনি বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। তিনি কবে বিয়ে করবেন এই নিয়ে এক সময় প্রশ্নের অন্ত ছিল না। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই কৌতুহল কমেছে। বলিউডের চিরকুমার তিনি। তবে জীবনে প্রেম আসেনি, এমনটা নয়। বার বার প্রেমে পড়েছেন। তবে সফল হতে পারেননি।

রোববার নিজের এক্স অ্যাকাউন্টে রহস্যময়ী এক নারীর সঙ্গে ছবি দিলেন। ছবির ক্যাপশনে জল্পনা উস্কে দিলেন অভিনেতা। পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন ওই নারী। তার কাঁধে হাত দিয়ে রেখেছেন সালমান খান। রংমিলান্তি করে পোশাক পরেছে দু’জনে। জ্যাকেটের পিছনে লেখা ২৭/১২। দূরে তাকিয়ে রয়েছেন। ছবির মধ্যেই লেখা ‘‘আগামিকাল আমার ভালবাসার একটা ছোট্ট নিদর্শন শেয়ার করব।’’ এই পোস্টের ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘‘তোমার পিছনে সব সময় আমি আছি।’’

অনেকেই এই ছবি দেখে নানা ধরনের জল্পনা শুরু করেছেন। তবে একটা বড় অংশের অনুমান, এই নারী অভিনেতার ভাগ্নি আলিজেহ খান অগ্নিহোত্রী। সালমান খানের প্রযোজনা সংস্থা অসংখ্য নতুন অভিনেতা অভিনেত্রীদের বলিউডে সুযোগ করে দিয়েছে। যাদের মধ্যে অন্যতম হলেন সোনাক্ষী সিন্‌হা। এ বার সুহানা খান, খুশি কাপুরদের সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতার বড় বোন অলভিরা খানের মেয়ে আলিজেহ। সালমান খান ফিল্মসের ব্যানারে তৈরি হওয়া ছবি ফ্যারের হাত ধরে বলিউডে পা রাখছেন। ইতিমধ্যেই সেটার টিজার প্রকাশ্যে এসেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন