আর্কাইভ থেকে বলিউড

মধ্যরাতে মুম্বাইয়ে শ্রাবন্তীর উদ্দাম নাচ

শুক্রবারই কলকাতা থেকে মুম্বfইয়ের উদ্দেশে উড়ে যান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে অভিনেত্রীর ব্যস্ততা তুঙ্গে। হাতে রয়েছে একগুচ্ছ কাজ। সেই আবহেই কলকাতা থেকে মায়ানগরীর উদ্দেশে উড়ে গেলেন শ্রাবন্তী। আর সেখানেই সপ্তাহান্তে রাতপার্টিতে মাতলেন বন্ধুবান্ধবদের সঙ্গে। সেই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল নেটপাড়ায়।

জানা গেছে, মুম্বাইতে এক সপ্তাহের কাজ রয়েছে শ্রাবন্তীর। সেই কাজ সেরেই কলকাতায় ফিরছেন। তবে শহরে ফেরার পরও তার ব্যস্ততা বহাল থাকছে। কারণ, তারপরই আগরতলায় উড়ে যাবেন তিনি। সেখানকার কাজ মিটিয়ে কলকাতায় ফিরতে আরও দশ দিন। পুজোর আগে টলিউড নায়িকার ব্যস্ততা যে তুঙ্গে, তা বেশ বোঝা যাচ্ছে।

অন্যদিকে ‘দেবী চৌধুরানী’র মতো দৌর্দণ্ড্যপ্রতাপ ঐতিহাসিক চরিত্রে অভিনয় করার জন্য কড়া হোমওয়ার্ক করছেন শ্রাবন্তী। কোনওপ্রকার ফাঁক রাখছেন না। কারণ, ফিল্মি কেরিয়ারের সবথেকে গুরুত্বপূর্ণ সিনেমার শুটিং করতে চলেছেন তিনি। তাই ইতোমধ্যেই ঘোড়সওয়ারের তালিম নেয়া শুরু করেছেন ময়দানে। শুধু তাই নয়, এই সিনেমার জন্য মার্শাল আর্টসের প্রশিক্ষণও নিচ্ছেন। সোহাগ সেনের কাছে অভিনয়ের ওয়ার্কশপও করছেন শ্রাবন্তী। পিরিয়ডিক ফিল্মের জন্য সেই সময়ের ভাষা, কথা বলার ধরণ শিখতে হচ্ছে তাকে।

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এ সম্পর্কিত আরও পড়ুন