আর্কাইভ থেকে বলিউড

রাজনীতির পরিবারেই বিয়ে করছেন জাহ্নবী!

বলিউডে নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম জাহ্নবী কাপূর। তারকা মা-বাবার মেয়ে, বংশপরিচয়ের দিক থেকে কৌলীন্য কিছু কম নয়। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেকের পর পাঁচ বছরে ধীরে ধীরে বলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন জাহ্নবী। তারকাসন্তান হওয়ার সুবাদে বলিউডে অভিষেকের পর থেকে একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি।

তবে তার অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে যেন বেশি উৎসাহ দর্শক ও অনুরাগীদের। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে জাহ্নবীর জীবনে ঈশান এখন অতীত। গত কয়েক মাস ধরে শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। ইতোমধ্যেই বেশ কয়েক বার একসঙ্গে দেখাও গেছে জাহ্নবী ও শিখরকে। এ বার একসঙ্গে ছুটি কাটাতে গেলেন মায়ানগরীর চর্চিত যুগল।

জাহ্নবীর পরনে গোলাপি পোশাক। কো-অর্ড সেট, সঙ্গে গোলাপিরঙা লম্বা ঝুলের শার্ট। অন্য দিকে, শিখরের পরনে হালকা নীল রঙের শার্ট, সঙ্গে জিন্‌স। মুম্বাই বিমানবন্দরে চর্চিত যুগল এক ফ্রেমে ধরা না দিলেও জাহ্নবীর মুখের হাসি থেকেই স্পষ্ট, তার ও শিখরের গন্তব্য একই। সামাজিমাধ্যমের পাতায় ভাইরাল হল সেই ভিডিও। মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। তবে কি পরিণীতি চোপড়ার পর জাহ্নবীও বিয়ে করতে চলেছে রাজনীতিবিদের পরিবারেই? তেমনটাই জল্পনা নায়িকার অনুরাগীমহলে।

মাসখানেক আগে তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন জাহ্নবী। পরনে শাড়ি, পরিপাটি করে বাঁধা চুল। সঙ্গে ছিলেন শিখর। অভিনেত্রীর হাতে দেখা মিলেছিল হিরের আংটিরও। তখনই কানাঘুষো শোনা যায়, শিখরের সঙ্গে নাকি আংটিবদল সেরে নিয়েছেন ‘বাওয়াল’ খ্যাত অভিনেত্রী। সেই জল্পনায় এখনও সিলমোহর দেননি নায়িকা। তবে অম্বানীদের বাড়ির গণপতি বিসর্জনে শিখরকে পাশে নিয়েই দেদার নাচ করলেন জাহ্নবী। চর্চিত প্রেমিকের সঙ্গে যে ছবিশিকারিদের ক্যামেরার সামনেও বেশ সাবলীল তিনি, তার প্রমাণ মিলেছিল ওই ভিডিওতেই।

A post shared by Varinder Chawla (@varindertchawla)

এ সম্পর্কিত আরও পড়ুন