আর্কাইভ থেকে ঢালিউড

সাকিব-পরী পাশাপাশি...

সারা বছরই কোনো না কোনো কারণে আলোচনার কেন্দ্রে থাকেন তিনি। সেই ধারাবাহিকতায় আবারও আলোচনায় পরীমনি। যার নেপথ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম।

এই নায়িকার ভেরিফায়েড ফেসবুক পেজে এখন অনুরাগীর সংখ্যা ১৬ মিলিয়ন, অর্থাৎ ১ কোটি ৬০ লাখ। বুধবার একটি পোস্ট দিয়ে এ খবর পরীমনিই জানান। লেখেন, ’১৬ মিলিয়ন লাভ! থ্যাংক ইউ।’ সঙ্গে দেন একটি লাভ ও একটি হাতজোড় করা ইমোজি।

এতদিন ১৬ মিলিয়ন ফলোয়ার নিয়ে বাংলাদেশি তারকাদের মধ্যে সবার উপরে ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার তথা বাংলাদেশ ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান। বুধবার তাকে ছুঁয়ে ফেললেন চিত্রনায়িকা পরীমনি।

বাংলাদেশের তারকা অঙ্গনে সামাজিক মাধ্যমে পরীমনির পরেই রয়েছেন বরেণ্য উপস্থাপক ও নির্মাতা হানিফ সংকেত। তার ফলোয়ার ১০ মিলিয়ন বা ১ কোটি। চিত্রনায়িকা পূর্ণিমার ফলোয়ার ৯ দশমিক ৯ বা ৯০ লাখ ৯০ হাজারের বেশি।

গায়ক ও অভিনেতা তাহসান খানের রয়েছে ৯ দশমিক ৭ মিলিয়ন বা ৯০ লাখ ৭০ হাজারের বেশি ফলোয়ার এবং অপু বিশ্বাসের ফলোয়ার ৯ মিলিয়ন বা ৯০ লাখ। তারপরে রয়েছেন নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মীম এবং ঢালিউড সুপারস্টার শাকিব খান। এদের সবাইকে ছাড়িয়ে শীর্ষে পরীমনি।

কাজের ক্ষেত্রে বর্তমানে ‘ডোডোর গল্প’ নামে একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আলোচিত এই নায়িকা। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমার পরিচালক কথাসাহিত্যিক রেজা ঘটক। নায়ক সাইমন সাদিক।

এ সম্পর্কিত আরও পড়ুন