আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে গমক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের সদর উপজেলায় একটি গমক্ষেত থেকে করিমা বেগম (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (৯ মার্চ) দুপুরে উপজেলার অমরখানা ইউনিয়নের গোলাবাড়ি এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। করিমার বাড়ি অমরখানা ইউনিয়নের অমরখানা গ্রামে। সে ওই এলাকার সলেমান আলীর মেয়ে।

পুলিশ ও ওই নারীর ছোট ভাই আবু বক্কর সিদ্দিক জানায়, করিমা স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর বাবার বাড়ি অমরখানা এলাকায় থাকতেন। সেখান থেকে প্রতিদিন জেলার তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধায় পাথর শ্রমিকের কাজ করতেন। কাজ শেষে প্রতিদিন সন্ধ্যার মধ্যে করিমা বাড়ি ফিরলেও মঙ্গলবার গভীর রাতেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার খোঁজ করতে শুরু করে। পরে বুধবার বেলা ১১ টায় ওই নারীর পাশের গ্রাম গোলাবাড়ি এলাকার একটি গমক্ষেতে ওই নারী মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। স্থানীয়দের ধারণা ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ জানান, করিমা নামে এক নারীর মরদেহ সদর উপজেলার গোলাবড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার রহস্য উদঘাটনে ঘটনাস্থলে পিবিআই ও পঞ্চগড় সদর থানা পুলিশের একটি দল কাজ করছে।

এ সম্পর্কিত আরও পড়ুন