আর্কাইভ থেকে বাংলাদেশ

চালককে কুপিয়ে মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টা, ঘটনায় তিন যুবক আটক

পঞ্চগড়ের সদর উপজেলায় সুমন ইসলাম (৩৪) নামে এক চালকে কুপিয়ে তার মাইক্রোবাস ছিনতাই চেষ্টার ঘটনায় জড়িত ৩ যুবককে আটক করেছে পুলিশ। আজ বুধবার ( ৯মার্চ) সকালে পঞ্চগড় শহরের ধাক্কামারা এলাকা হতে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন পঞ্চগড় আহম্মদনগর এলাকার রাহাত আহম্মেদ সানী (২০), পঞ্চগড় তেলিপাড়া এলাকার জামিল হোসেন জিহাদ (২২) ও নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার আব্দুল্লাহ (২১)। প্রাথমিকভাবে পুলিশের কাছে ঘটনায় জড়িতের কথা স্বীকার করেছে এই তিন যুবক। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সুমনের পরিবারের পক্ষ থেকে পঞ্চগড় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে পঞ্চগড় থেকে বীরগঞ্জ যাওয়ার জন্য একটি মাইক্রোবাস ভাড়া করে কয়েকজন দুর্বৃত্ত। পরে তারা পঞ্চগড় মাইক্রোবাসস্ট্যান্ড থেকে রওনা হয়ে ধাক্কামারা ইউনিয়নের খোলাপাড়া এলাকায় পৌঁছলে গাড়ি থামাতে বলে দূর্বৃত্তারা। এসময় পেছন থেকে চালক সুমনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে তারা। পরে তার চিৎকারে স্থানীয়রা দৌড়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

গত মঙ্গলবার রাতে উপজেলার ধাক্কামারা ইউনিয়নের খোলা পাড়া ঘেঘরালি নামক এলাকায় এই ঘটনাটি ঘটে। সুমনের বাড়ি পঞ্চগড় জেলা সদরের তেলিপাড়া এলাকায়। তিনি ওই এলাকার খবিরুল ইসলামের ছেলে। পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, মাইক্রোবাস ছিনতাইয়ের উদ্দেশ্যেই ওই চালকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এ ঘটনায় জড়িত ৩ যুবককে পুলিশ আটক করেছে। 

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন