আর্কাইভ থেকে দেশজুড়ে

রুপপুর মর্ডান ফায়ার সার্ভিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার

পাবনার ঈশ্বরদীতে রুপপুর গ্রীনসিটি  মর্ডান ফায়ার সার্ভিস স্টেশনের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা–৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রকল্প পরিচালক শহীদ আতাহার হোসেন।

সকাল ১১টায় প্রধান অতিথি ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, এমপি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে উপসহকারী পরিচালক শারফুল আহসান ভূঞার নেতৃত্বে একদল চৌকস অগ্নিসেনা তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন গ্রহণ করে প্রধান অতিথি রুপপুর মর্ডান ফায়ার সার্ভিস স্টেশনের শুভ উদ্বোধন ফলক উন্মোচন এবং বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন।

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের, উপ-পরিচালক ওহিদুল ইসলাম রাজশাহী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস সহ বিভিন্ন স্তরের কর্মকর্তা, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু তাঁর বক্তব্যে বলেন শেখ হাসিনার সিদ্ধান্ত-চুড়ান্ত, শেখ হাসিনার সরকার বার বার দরকার। এ সময় তিনি  বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশের মতো আধুনিক ও উন্নত পরিকল্পনা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দূরদৃষ্টিসম্পন্ন বিশ্বনেতার পক্ষেই ঘোষণা করা সম্ভব। এই সিদ্ধান্তের বাস্তবায়নে দেশের সকল ক্ষেত্রে ডিজিটালাইজেশনের কাজ চলমান রয়েছে; যার মাধ্যমে সকলের জন্য সেবা গ্রহণ প্রক্রিয়াকে সহজ ও সুবিধাজনক করে দেয়াই আমাদের সরকারের অন্যতম অঙ্গীকার।

এ সম্পর্কিত আরও পড়ুন