আর্কাইভ থেকে দেশজুড়ে

কোটি টাকার মাদকসহ ইউপি সদস্য ও নারী সহযোগী গ্রেপ্তার

কোটি টাকার হেরোইনসহ ইউপি সদস্য জুয়েল রানা ও তার নারী সহযোগীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার (১৪ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বেলেপুকুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জুয়েল রানা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য এবং চরবাগডাঙ্গা গ্রামের আমির আলীর ছেলে। তার নারী সহযোগী ববিতা গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের শেরপুর গ্রামের মুকুল রানার স্ত্রী। ববিতা চাকুরির সুবাদে পৌর এলাকার বালুবাগানে ভাড়া থাকেন।

চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরির্দশক আসাদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল বালুবাগানে অভিযান চালিয়ে ৭৫০ গ্রাম হেরোইনসহ ববিতাকে গ্রেপ্তার করে। ওই হেরোইনের মালিক ছিলেন জুয়েল রানা। পরে ববিতার দেয়া তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জুয়েলের বেলেপুকুরের বাড়িতে অভিযান চালিয়ে আরও ২০০ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করে।

আসাদুজ্জামান আরও জানান, জুয়েল রানা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় ওই নারীসহ তিনজনের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন