আর্কাইভ থেকে বলিউড

শুধু সানি নন এসেছেন একাধিক জনপ্রিয় তারকা

গান বাংলা চ্যানেলের কর্ণধার ও গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের আমন্ত্রণে স্বামীসহ বাংলাদেশে এসেছেন সাবেক পর্ণো অভিনেত্রী সানি লিওন।

গেলো শনিবার (১২ মার্চ) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।

জানা গেছে, তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে শুধু সানি নন এই আয়োজনে এসেছেন বলিউড-টালিউডের একাধিক জনপ্রিয় তারকা।

এদের মধ্যে আছেন বলিউডের নারগিস ফাখরি, কৈলাশ খের, ‘কাঁটা লাগা’ খ্যাত গায়িকা শেফালি। এছাড়াও এসেছেন কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। সঙ্গে এসেছেন নায়ক যশ দাশগুপ্ত। এদিন দিবাগত রাতে রাজধানীর একটি রেস্তোরায় তাপস-মুন্নী দম্পতির মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও দেখা গেছে।

তবে সানি লিওনের এ সফর ঘিরে এতো আলোচনা হওয়ার কারণ গেলো ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেয়া হয়েছিল। তবে গেলো ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে শুধুমাত্র সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

মূলত, সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। তথ্য মন্ত্রণালয় বিষয়টি জানার পর তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

এমন অবস্থায় শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বাংলাদেশে আসার কথা জানান সানি। ক্যাপশনে লেখেন, এই সুন্দর দেশে এসে তিনি খুব খুশি।

মিনিট কয়েক পর আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওন। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে দেখা যায়। ছবির ক্যাপশনে সানি লিখেছেন, ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন