আর্কাইভ থেকে বাংলাদেশ

রাজশাহীতে ফোমের গুদামে আগুন

রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় একটি প্লাস্টিক ও সোফার ফোমের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। 

আজ মঙ্গলবার (১৫ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে আগুনের লাগে। খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তর থেকে ৮টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়।

প্রায় দুই ঘন্টা চেষ্টার পর ফায়ার সার্ভিস কর্মীরা গুদামের আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে গুদামের কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে সে সম্পর্কে জানাতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনা শোনার পর ঘটনাস্থলে ছুটে আসেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন। এসময় তিনি এলাকাবাসীকে আতংকিত না হয়ে  ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগীতার অনুরোধ জানান।

এ বিষয়ে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আগুনের তীব্রতা বাড়লে আটটি ইউনিট একযোগে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা সম্ভব হয়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন