আর্কাইভ থেকে বিনোদন

প্রধানমন্ত্রী আমার দেখা সবচেয়ে মিষ্টি নারীদের একজন: ফারিণ

‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্লাইটে থাকতে পেরে আমি খুবই ভাগ্যবান। তিনি আমার দেখা সবচেয়ে মিষ্টি নারীদের একজন। ছবিটা আরেকটু ভালো হতে পারত তবুও তার সঙ্গে দেখা হওয়াতে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ নিজের ফেসবুকে একটি ছবির ক্যাপশনে এ কথা লিখেছেন তাসনিয়া ফারিণ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে ব্রাসেলসে অনুষ্ঠেয় গ্লোবাল গেটওয়ে ফোরামে যোগ দিতে বেলজিয়ামের উদ্দেশে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী। ওই ফ্লাইটে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন  দেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিণ।

পেশাগত ও ব্যক্তিগত কারণে মাঝে মাঝেই দেশের বাইরে যেতে হয় অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একই ফ্লাইটে বিদেশে গেলেন তিনি। মুহূর্তটি ধরে রাখতে ভোলেননি। প্রধানমন্ত্রীর সঙ্গে বন্দি হয়েছেন একই ফ্রেমে।

বিষয়টি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত ফারিণ। সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন তা। নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে প্রধানমন্ত্রীর সঙ্গে হাস্যোজ্জ্বল ফারিণকে।

এরপর আরও কিছু ছবি প্রকাশ করেছেন ফারিণ। সেখানে তাকে দেখা গেছে বৈমানিকদের সঙ্গে। বিষয়টি নিয়ে ফারিণ লিখেছেন, ‘মনোমুগ্ধকর আতিথেয়তার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ধন্যবাদ। ১৪ ঘণ্টা যেন ১৪ মিনিটেই কেটে গেল। আবারও আপনাদের সঙ্গে ভ্রমণের আশায় থাকছি।’

এ সম্পর্কিত আরও পড়ুন