আর্কাইভ থেকে বাংলাদেশ

যে আনন্দে স্বামীর কোলে শুয়ে ছবি দিলেন সোনাম কাপুর

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্বামীর কোলে শুয়ে ছবি দিয়েছেন অনিল কন্যা সোনাম কাপুর। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিলো ‘সোনাম কি মা হতে যাচ্ছেন?’ উত্তর মিলবে সোনামের দেয়া ছবিগুলো থেকেই।

ছবিতে দেখা যাচ্ছে, স্বামী আনন্দ অহুজার কোলে কালো পোশাক পরে শুয়ে রয়েছেন অন্তঃসত্ত্বা সোনাম। তার শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট। ছবির সঙ্গে আগত সন্তানকে উদ্দেশ্যে করে লি‌খেছেন, ‘চারটি হাত, তোমাকে যত্নে বড় করে তোলার জন্য। দু’টি হৃদয়, তোমার সঙ্গে এক তালে হৃৎকম্পনে চলবে। একটি পরিবার, তোমাকে ভালবাসবে এবং পাশে থাকবে সব সময়ে। তোমার জন্য অপেক্ষা করে রয়েছি।’

সোনমের বোন রিয়া কাপুরের বিয়ে হয়েছে গেলো আগস্ট মাসে। সেই অনুষ্ঠানের ছবিতে সোনমের পোশাক পরার কায়দা দেখে অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছিল, সোনম অন্তঃসত্ত্বা কিনা। অনিল-কন্যার পরনে ছিল কালো রঙের ঢিলেঢালা পোশাক। সেই ছবিতে তার পেটের অংশ খানিক উঁচু লাগছিল বলে দাবি জানিয়েছিলেন ভক্তরা। অন্যান্য একাধিক ছবিতে তার পেট স্পষ্ট করে দেখা যাচ্ছে না বলে অনুরাগীদের মনে সন্দেহের উদ্রেক হয়েছিল। কিন্তু তখন ঐ গুঞ্জনকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছিলেন সোনাম নিজেই।

তার দিন কয়েক পর একটি ছবি পোস্ট করে সকলের মুখ বন্ধ করেছিলেন সোনাম কাপুর। ছবিতে দেখা গিয়েছিল, সোনম গ্লাসে চুমুক দিচ্ছেন। ছবির উপর লেখা, ‘ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।’ লেখার পাশে এক বিন্দু রক্তের চিহ্ন। তার সেই পোস্ট দেখে বোঝা যায়, সেই মুহূর্তে অভিনেত্রীর ঋতুচক্র চলছে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন