আর্কাইভ থেকে হলিউড

৫৪ বছরেই থেমে গেলেন অভিনেতা ম্যাথু পেরি

ওপারে পাড়ি জমিয়েছেন আমেরিকান অভিনেতা ও কৌতুকশিল্পী ম্যাথু পেরি। শনিবার (২৮ অক্টোবর) নিজের বাসার বাথরুম থেকে উদ্ধার করা হয় অভিনেতার নিথর দেহ। মাত্র ৫৪ বছর বয়সে জীবনাবসান হয় এ জনপ্রিয় তারকার।

জানা গেছে, অভিনেতার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে বাথরুমের বাথটাবে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যায় তাকে। চেষ্টা করেও শেষ পর্যন্ত বাঁচানো যায়নি তাকে। তারপরেই ম্যাথুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

টেলিভিশন-শো-‘ফ্রেন্ডস’

নব্বইয়ের দশকে জনপ্রিয় টেলিভিশন শো ‘ফ্রেন্ডস’-এর প্রধান ছয় চরিত্রের অন্যতম ছিল চ্যান্ডলার বিং। চ্যান্ডলারের চরিত্রে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন ম্যাথু। তার সংবেদনশীল কৌতুকাভিনয়ে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। বিশেষ করে মনিকা ও জোয়ির সঙ্গে চ্যান্ডলারের সমীকরণ ভোলার নয়। বন্ধুত্ব ও প্রেমের মিশেলে চ্যান্ডলারের চরিত্রকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছিলেন ম্যাথু।

পর্দায় কৌতুক চরিত্রে অভিনয় করে দর্শকের মনোরঞ্জন করলেও ক্যামেরার নেপথ্যে কঠিন জীবন যাপন করতে হয়েছিল ম্যাথুকে। ব্যথার ওষুধ ও মদে আসক্ত ছিলেন অভিনেতা। দীর্ঘ দিন সেই নেশার সঙ্গে যুঝেছেন তিনি। একাধিক বার রিহ্যাবেও যেতে হয়েছিল তাকে।

ম্যাথু-পেরি

জনসমক্ষে নিজের এই লড়াইয়ের কথা তুলে ধরেছিলেন তারকা। এমনকি, ম্যাথু জানান, ‘ফ্রেন্ডস’-এর শুটিং চলাকালীন মাঝেমাঝেই নাকি গুরুতর উদ্বেগের শিকার হয়েছেন তিনি। তবে শনিবার তার বাড়িতে কোনও নেশার জিনিস পাওয়া যায়নি। তদন্তকারীদের দাবি, স্বাভাবিক মৃত্যুই হয়েছে ম্যাথুর।

এ সম্পর্কিত আরও পড়ুন