আর্কাইভ থেকে বাংলাদেশ

ড্যাডি কথা শুনতো না: খড়কুটোর গুনগুন

শরীরের যত্ন নিতে অবহেলা করায় একদিন আগেও মেয়ে গুনগুনের কাছে অনেক বকা শুনেছেন সদ্য প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে দেয়া সাক্ষাৎকারে কান্না জড়ানো গলায় কথাগুলো জানান অভিনেত্রী তৃণা সাহা। প্রয়াত অভিনেতার মেয়ের ভূমিকায় তৃণা অভিনয় করেছেন দু’বছরেরও বেশি সময় ধরে। পর্দার বাইরেও সেই রসায়নে বিশেষ ফারাক ছিল না।

চার দশকের সুদীর্ঘ কেরিয়ার অভিষেকের। তবে বড় পর্দা থেকে দূরত্ব তৈরি হওয়ার পর নতুন করে জনপ্রিয়তা পেয়েছিলেন ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের ‘ড্যাডি’ হিসেবে। সেই অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন গুনগুন। 

কান্না জড়ানো গলায় তৃণা আনন্দবাজার অনলাইনকে বলেন, পর্দায় অভিষে যেমন তার ড্যাডি ছিল, পর্দার বাইরেও ড্যাডির মতোই ছিল। শরীরের একদম যত্ন নিচ্ছিলেন না অভিষেক আর তাই একদিন আগেই শ্যুটিং’র সময় তৃণা তাকে খুব বকাবকি করেছেন।

অভিনেত্রী জানান, বেশ কিছু দিন পেটের সমস্যায় ভুগছিলেন অভিষেক। ছিল লিভারের সমস্যাও। অসুস্থতা নিয়ে কাজ চালাচ্ছিলেন অভিনেতা। কাজের মাঝেই গেলো মঙ্গলবার (২২ মার্চ) সেটেই অসুস্থ হয়ে পরেছিলেন অভিষেক। সেটের সবাই তাকে ডাক্তারের কাছেও নিয়ে যান। শরীরের এ অবস্থাতেও গেলো বুধবার (২৩ মার্চ) আবার শ্যুটিং করেছিলেন তিনি। 

গেলো বুধবার একটি রিয়্যালিটি শো-র শ্যুট করতে করতে মারা যান অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। অভিনেতার আকস্মিক চলে যাওয়ায় শোকস্তব্ধ তার সহকর্মীরা।

অনন্যা চৈতী 

এ সম্পর্কিত আরও পড়ুন