আর্কাইভ থেকে বলিউড

উরফিকে গ্রেপ্তার করলো পুলিশ!

মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার আলোচিত-সমালোচিত মডেল তথা রিয়্যালিটি শো খ্যাত উরফি জাভেদ! শুক্রবার সকালে প্রকাশ্যে আসা একটি ভিডিওতে দেখা গেছে উরফির সঙ্গে কথা বলছেন দু’জন মহিলা পুলিশ সদস্য। একজন উরফিকে জিজ্ঞাসা করেন, ‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’ উরফিকে তাদের সঙ্গে থানায় যেতে বলতেও দেখা যায় এক পুলিশ কর্মকর্তাকে। কিছুক্ষণ বাদানুবাদ চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তোলেন ওই দুই কর্মকর্তা। এর পরেই উরফিকে গ্রেপ্তারির জল্পনা উঠেছে। যদিও তাকে সত্যিই গ্রেপ্তার করা হয়েছে কি না, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি।

‘ভাইরাল ভায়ানি’ নামের একটি পরিচিত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা গেছে, একটি কফি শপে বসেছিলেন উরফি। হঠাৎ একটি পুলিশের গাড়ি দোকানের সামনে এসে দাঁড়ায়। গাড়ি থেকে দু’জন মহিলা পুলিশ আধিকারিক উরফিকে দোকানের বাইরে ডেকে পাঠান। এর পর তারা উরফিকে তাদের সঙ্গে থানায় যেতে বলেন। কেন তাকে থানায় যেতে বলা হচ্ছে? উরফির প্রশ্ন শুনে এক জন পুলিশ সদস্যকে বলতে শোনা যায়, ‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’ এর পর পুলিশের সঙ্গে কিছুক্ষণ বাগ্‌বিতণ্ডা চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তুলতে দেখা যায় ওই দুই মহিলা পুলিশ সদস্যকে।

ভিডিওটি সমাজমাধ্যমে প্রকাশ্যে আসতেই তা নিয়ে হইচই পড়ে গিয়েছে। উরফির অনুগামীদের একাংশ তার ‘গ্রেপ্তারি’ নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন। যদিও কেউ কেউ এটিকে নিছকই মশকরা বলে উল্লেখ করেছেন।

উল্লেখ্য যে, খোলামেলা পোশাক পরে বহুবার বিতর্কের মুখে পড়েছেন উরফি। গত মাসে, বান্দ্রা থানায় তার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করা হয়েছিল বলে সংবাদমাধ্যমে প্রকাশ্যে এসেছিল। তখন উরফি নিজে থেকেই থানায় গিয়েছিলেন।

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এ সম্পর্কিত আরও পড়ুন