আর্কাইভ থেকে আওয়ামী লীগ

আরামবাগে আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী

রাজধানীর আরামবাগে আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে মেট্রোরেল থেকে নেমে মতিঝিল স্টেশনে আরেকটি উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী।

আজ শনিবার (৪ নভেম্বর) বিকেল পৌনে চারটায় এ সমাবেশ শুরু হয়।

এর আগে মেট্রেরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধনের পর ট্রেনে চেপে মতিঝিল আসেন তিনি।

ট্রেনে চেপে মতিঝিল যাওয়ার পথে সাংবাদিকদের তিনি বলেন, দেশের মানুষের উন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করে। একটা উন্নত দেশ যা যা পেয়েছে, আমাদের দেশের মানুষও সব্ই পাবে। জাতি আওয়ামী লীগ সরকারের কাছে যা চায় তা পাবে।

শেখ হাসিনা বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সরকার সবসময়ের জন্য বদ্ধপরিকর। দেশের মানুষকে ভালো রাখাই সরকারের দায়িত্ব। জাতি আওয়ামী লীগের কাছে যা চায় তা পাবে।

শেখ হাসিনা বলেন, আমি খুবই আনন্দিত। যারা এই কাজে সম্পৃক্ত ছিলেন তাদের ধন্যবাদ জানাই। জাপান সরকারকেও ধন্যবাদ জানাই। তারাও এই কাজে যারা সম্পৃক্ত ছিল। এই কাজে যারা সম্পৃক্ত ছিল, তারা সবাই অত্যন্ত আন্তরিকভাবে আমাদের এই কাজটা সফল করে দিয়েছেন। এটি উন্নত প্রযুক্তির ও পরিবেশ বান্ধব। এর ফলে সময় বাঁচবে, যানজট কমবে।

তিনি বলেন, এতটুকু বলতে পারি, পথ হারায়নি বাংলাদেশ। আমরা একের পর এক বড় বড় স্বপ্ন পূরণ করছি। আমরা জাতিকে শিক্ষা দীক্ষা জ্ঞান-বিজ্ঞানে উন্নত জাতি হিসেবে গড়ে তুলতে চাই। এখন আমাদের স্বপ্ন স্মার্ট বাংলাদেশ। বাংলাদেশ কারো হাত পেতে চলবে না। নিজের পায়ে দাঁড়াবে, বিজয়ী জাতি হিসেবে সারা বিশ্বে মাথা উঁচু করে চলবো।

এ সম্পর্কিত আরও পড়ুন