আর্কাইভ থেকে বাংলাদেশ

রুবেলের চিকিৎসায় মোনার্ক মার্ট

ব্রেন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের চিকিৎসায় ১৫ লাখ টাকা অনুদান দিলো সাকিব আল হাসান ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। আজ রোববার (২৭ মার্চ) বিকেলে রুবেলের চিকিৎসার জন্য তার স্ত্রী চৈতি ফারহানা রুপার কাছে চেক হস্তান্তর করে প্রতিষ্ঠানটি। দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারে আক্রান্ত রুবেল। ব্যয়বহুল চিকিৎসা করাতে গিয়ে সর্বস্বান্ত তিনি। শেষ পর্যন্ত নিজের ফ্ল্যাট বিক্রির উদ্যোগ নিয়েছেন বাঁহাতি স্পিনার। তার এ দুঃসময়ে এগিয়ে এলো মোনার্ক মার্ট। 

 সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি হন রুবেল। এখনো তিনি সেখানে চিকিৎসাধীন। এরই মধ্যে টিউমার অপসারণে তার দুই দফা বড় অস্ত্রোপচার হয়েছে। পাশাপাশি নিয়মিত থেরাপি চলে।  ২০১৯ সালে ব্রেইন টিউমার ধরা পড়ে রুবেলের। এতে মাঠ থেকে ছিটকে পড়েন তিনি। প্রাথমিকভাবে চিকিৎসা নিয়ে প্রায় সেরে উঠলেও নতুন করে তার আবার টিউমার ধরা পড়ে। সেই থেকে বাঁহাতি ক্রিকেটারের চিকিৎসা চলছে। 

জাতীয় দলের হয়ে পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলেছেন রুবেল। তবে ঘরোয়া ক্রিকেটে বেশি সফল তিনি। প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচ খেলেছেন তিনি। এতে তার ঝুলিতে আছে ৩৯২ উইকেট। এছাড়া ব্যাট হাতে ২টি সেঞ্চুরি এবং ১৬টি হাফসেঞ্চুরিতে করেন ৩ হাজার ৩০৫ রান। 

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন