আর্কাইভ থেকে বলিউড

দিওয়ালি পার্টিতে ঐশ্বরিয়া-সালমান, দুজনের কথা কি হল?

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব দিওয়ালি আসতে আরো কয়েকটা দিন বাকি। তবে আসার আগেই আলোর উৎসবে মেতে উঠেছে বলিউড পাড়া।রোববার রাতে ভারতের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা একটি জাকজমক দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন।তারকাখচিত ওই পার্টিতে বলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরাসহ অন্যান্য সেলিব্রেটিরা ভারতীয় পোশাকে এসেছিলেন।তবে যিনি সকলের নজর কেড়েছিলেন তিনি হলেন সালমান খান।

সালমান খান-ঐশ্বরিয়ার প্রেম ছিল বরাবরই বেশ চর্চার। বলিউড জগতের অনেকেই তাদের নিয়ে নানা তরতাজা আলোচনা আজও চারিয়ে আসছেন।ভাইজান’খ্যাত এই অভিনেতার অবিবাহিত থাকার পিছনে সাবেক বিশ্বসুন্দরীর সঙ্গে বিচ্ছেদই কারণ বলেও অনেকে মনে করে থাকেন।তবে দীর্ঘ ২৪ বছর তাদের আর সেভাবে কোথাও একসঙ্গে দেখা যায় না। মনীশ মলহোত্রা আবারও এক করল তাঁদের। সালমান-ঐশ্বর্যকে দেখা গেল দিওয়ালি পার্টিতে। আর সেই থেকেই শুরু নেটিজেনদের নানা গুঞ্জন।

নেটিজনদের নানান প্রশ্ন-একই পার্টিতে উপস্থিত হয়ে কি একে অন্যের সঙ্গে সাক্ষাৎ হল? কথা হল? কথা হলে কি বললেন তারা? অনেকে আবার তাদের দু’জনকে মুখোমুখি দেখার জন্যও অপেক্ষায় ছিল বলা যেতে পারে। একটা দীর্ঘ সময়ে তাদের প্রেম নিয়ে নানা চর্চা ছিল বলিউড-অন্দরে। তারপর থেকে একই অনুষ্ঠানে দু’জনকে দেখা যায়নি বলা চলে।

সালমান খান বর্তমানে তাঁর আসন্ন ছবি টাইগার-থ্রি’র মুক্তির জন্য অপেক্ষা করছেন।ছবিতে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ  টাইগার এবং জোয়া চরিত্রে তাদের ভূমিকায় পুনরায় অভিনয় করেছেন। ইমরান হাশমি টাইগার-থ্রি’র প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করেন। মনীশ পরিচালিত টাইগার-থ্রি এই দিওয়ালি (১২ নভেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। তাই ছবির প্রচারণা নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন সালমান খান।এই ব্যস্ততার মাঝেই পার্টিতে উপস্থিত হন সালমান। যিনি বরাবরের মতোই আপন মর্জির মালিক। ড্রেস কোডের কোনও বালাই নেই তাঁর। একেবারে ক্যাজুয়াল পোশাকে সল্লু এসেছিলেন কালো কার্গো প্যান্ট আর ফুল স্লিভ টি-শার্টে। এক্কেবারেই নিজস্ব, চির-পরিচিত ভঙ্গীতে পাপারাৎজির জন্য পোজও দেন তিনি।

মণীশ মালহোত্রীর দিওয়ালি পার্টিতে এসেছিলেন সাবেক ঐশ্বর্য রাই বচ্চন। নাহ, একই পার্টিতে এলেও সাবেক এই বিশ্বসুন্দরীর মুখোমুখি হননি সালমান খান। ঐশ্বরিয়া রাইকে  দেখা গেছে লাল-গোলাপি সারারা পোশাকে। জমকালো সাজে অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে শাহরুখ খান না এলেও এসেছিলেন গৌরি খান। আরো এসেছিলেন শাহিদ-মীরা। শাহিদ কাপুর পরেছিলেন ডিজাইনার বুক চেরা কুর্তা আর সাদা চোস্তা। আর মীরার পরনে ছিল কালো শিফন শাড়ি। বউমা রাধিকাকে নিয়ে হাজির হন নীতা আম্বানিও। এসেছিলেন রেখা, দিশা পাটানিরাও। ওই পার্টিতে আরো  ছিলেন সিদ্ধার্থ, কিয়ারা, রেখা, ফারহান আখতার, শিবানী, বরুন ধাওয়ান ও তার স্ত্রী, সুহানা খান, অগস্ত্য নন্দা, খুশি কাপুরসহ অনেকে।

এ সম্পর্কিত আরও পড়ুন