আর্কাইভ থেকে বাংলাদেশ

নন্দীগ্রামে মনোনয়ন জমা দিলেন মমতা, টং দোকানে চা বানিয়ে প্রচারণা শুরু

আসন্ন বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ বুধবার হলদিয়ায় মহকুমা শাসকের দপ্তরে মনোনয়ন জমা দেন তৃণমূল নেত্রী। সেখানে তাঁর সঙ্গে রয়েছে সুব্রত বক্সী এবং শেখ সুফিয়ান।

মনোনয়ন জমা দেওয়ার এক দিন আগেই নন্দীগ্রামে যান মমতা। মঙ্গলবার থেকে সেখানেই রয়েছেন তিনি। ঘটনাচক্রে, এই মুহূর্তে নন্দীগ্রামে রয়েছেন তাঁর প্রতিদ্বন্দ্বী শুভেন্দু অধিকারীও। সকালে সেখানে একটি সভাও করেন তিনি। সেখানে মমতাকে ভেজাল হিন্দু বলে কটাক্ষ করেন শুভেন্দু।

এদিকে, ভোটারদের মন জয়ে এবার টং দোকানে চা বানিয়ে, কাপে পরিবেশন করে নজর কাঁড়লেন মমতা ব্যানার্জি। মঙ্গলবার সন্ধ্যায় নন্দীগ্রামের বিভিন্ন ধর্মীয় স্থাপনা-মন্দির-মাজারে প্রচারণা চালান তিনি। সব ধর্ম-বর্ণের মানুষের সঙ্গে করেন জনসংযোগ। তারই এক ফাঁকে জানকীনাথ মন্দিরে যাওয়ার পথে এক চায়ের দোকানে ঢুকে পড়েন মমতা। হাতে তুলে নেন কেটলি। চা বানিয়ে উপস্থিত সবার হাতে তুলে দেন কাপ। ঘরের মেয়েকে আপন পরিবেশে পেয়ে খুশি নন্দীগ্রামও।

মঙ্গলবার নন্দীগ্রামে এক সমাবেশে বিজেপিকে হিন্দু কার্ড না খেলার হুঁশিয়ারি দেন মমতা। এসময় নন্দীগ্রামকে মডেল হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিনি।

 

এসএন

এ সম্পর্কিত আরও পড়ুন