আর্কাইভ থেকে বিনোদন

দিওয়ালি পার্টিতেই স্পষ্ট আনুষ্কার বেবিবাম্প!

ক্যামেরা দেখলেই নানাভাবে পেট আড়াল করছেন আনুষ্কা শর্মা। আসলে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই একটু যেন বেশিই সচেতন আনুষ্কা। তবে সমাজ মাধ্যমে আনুষ্কার আবার মা হওয়ার খবর ছড়িয়ে পড়লেও, এই বিষয়ে কিন্তু একেবারে মুখ খোলেননি বিরাট কোহলি ও আনুষ্কা দুজনেই। তবে এবার টিম ইন্ডিয়ার দিওয়ালি পার্টিতে পুরোটাই পরিষ্কার!

শনিবার রাতে বেঙ্গালুরুতে দীপাবলি উপলক্ষে ছিল ব্লু বাহিনীর পার্টি। সেখানেই উপস্থিত ছিলেন বিরুষ্কা। একে বিশ্বকাপের মৌসুমে ভারতীয় ক্রিকেট টিমের দুরন্ত পারফরম্যান্স, উপরন্তু তারকাদম্পতির দ্বিতীয় সন্তান হওয়ার জল্পনা। অতঃপর এইসময়ে লেন্সের তাক তাদের দিকে থাকাটাই স্বাভাবিক। বেঙ্গালুরুর দিওয়ালি পার্টিতেই ধরা পড়ল আনুষ্কা শর্মার স্ফিতোদর।

পরনে গোলাপি ঢিলেঢালা সালোয়ার। বেগুনি রঙের ওড়না। মাতৃত্বের লাবণ্যে যেন অনুষ্কার চেহারা আরও ঝলমল করছে। আনুষ্ঠানিকভাবে ঘোষণা না করলেও অভিনেত্রী যে এবার খুব একটা লুকোছাপা করছেন, সেটাও নয়। আর বিরাটের সঙ্গে আনুষ্কার সেসব ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়তেই শুভেচ্ছার বন্যা। কারও মন্তব্য, সেরা জুটি। তো কেউ বা আবার অভিনেত্রীর মাতৃত্বকালীন লাবণ্যের প্রশংসাও করলেন। একপক্ষ আবার সরাসরি শুভেচ্ছা জানিয়ে দিলেন।

প্রসঙ্গত, বিশ্বকাপের মৌসুম বলেই হয়তো বিরুষ্কা তাদের দ্বিতীয় সন্তান নিয়ে রাখঢাক করছেন। যদিও টিম ইন্ডিয়ার দুর্ধর্ষ পারফরম্যান্স। তবে এর আগে বাইশ গজে কোহলির খারাপ পারফরম্যান্সের জন্য কম কটাক্ষের শিকার হতে হয়নি স্ত্রী আনুষ্কাকে। এমনকী তাকে অপয়া বলেও কটাক্ষ করেছিলেন সেইসময়ে অনেকে। সেসব এখন অতীত হলেও, সেই অতীত থেকে শিক্ষা নিয়েই হয়তো বর্তমানে দ্বিতীয় সন্তান হওয়ার খবরে মুখে কুলুপ এঁটেছেন। এমন জল্পনাই গ্ল্যামার দুনিয়ার অন্দরে।

এ সম্পর্কিত আরও পড়ুন