আর্কাইভ থেকে আওয়ামী লীগ

'বাপের ব্যাটা হলে রাস্তায় আসেন'

আমাদের বলতে হয় না, সারাদিন এমনিতেই মানুষ রাস্তায় থাকে।  বাপের ব্যাটা হলে রাস্তায় আসেন। লুকায়িত না থেকে বিএনপিকে রাজপথে আসতে আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে রাজধানীর আদাবরে বাংলাদেশ যুব মহিলা লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

শেখ বজলুর রহমান বলেন, হরতাল অবরোধ যাই দেন না কেন, এই দেশের মানুষ এখন আর ওইসব মানে না। আমাদের বলতে হয় না, সারাদিন এমনিতেই মানুষ রাস্তায় থাকে। বাপের ব্যাটা হলে রাস্তায় আসেন। তারপর জবাব পাবেন।

তিনি বলেন, আমাদের দেশ নিয়ে বিদেশিরা ষড়যন্ত্র শুরু করেছে। দৌড়ঝাঁপ শুরু করেছে। আমরা জানি, হাঁস ধান খায়, চাল খায়। এখন দেখছি ধান কাদার মধ্যে মাথা ঢুকিয়ে দিয়ে শামুক খুঁজচ্ছে। এই দেশের শামুক আপনাদের বিদেশি হাঁস পাবে না। আমাদের দেশে হাঁস আছে, তারাই সেগুলো পাবে। বিদেশি হাঁসরা এখানে শামুক পাবে না।

নগর আওয়ামী লীগের এই সভাপতি বলেন, আগামীতে যে নির্বাচন হবে, সে নির্বাচনে ভূমিধস ভোটের মাধ্যমে এ দেশের জনগন টানা চতুর্থবারের মতো শেখ হাসিনাকে নির্বাচিত করবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশের নেতৃত্ব দেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি। এ সময় আদাবর, মোহাম্মদপু থানা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন