আর্কাইভ থেকে বলিউড

খেলা দেখতে আমদাবাদে সন্তানসম্ভবা আনুষ্কা

২০০৩-এর পর আবার ২০২৩। দুই দশক পরে ফের বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি ভারত। তৃতীয় বার বিশ্বসেরা হওয়ার হাতছানি ভারতের সামনে। বিশ্বকাপের সঙ্গে দূরত্ব স্রেফ এক ম্যাচের। রোববার আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সেই ম্যাচের দিকে চোখ গোটা দেশের। ভরা স্টেডিয়ামে সেই ম্যাচ দেখতে হাজির ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মাও। মেয়ে ভামিকাকে নিয়ে ভারত বনাম অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনাল ম্যাচ দেখতে হাজির অভিনেত্রী।

সাদা সালোয়ার কামিজ় পরে আমদাবাদে পা রাখেন আনুষ্কা। ছবিতে স্পষ্ট তার স্ফীতোদর। মেয়ে ভামিকা সঙ্গে থাকলেও তাকে কোলে নেননি আনুষ্কা। ভামিকাকে দেখা গেলো অভিনেত্রীর এক সহকারীর কোলে। মেয়েকে নিয়েই কি গ্যালারিতে আসবেন আনুষ্কা? এখন তুঙ্গে সেই জল্পনাই।

৫ নভেম্বর কলকাতায় ইডেন গার্ডেন্সের ম্যাচে বিরাটের ৪৯তম শতরান করার সময় গ্যালারিতে ছিলেন না আনুষ্কা। তবে তার পর থেকে আর কোনও ম্যাচ মিস্ করেননি তিনি। সন্তানসম্ভবা তিনি, তা সত্ত্বেও বিরাটের ম্যাচে গ্যালারিতে দেখা গিয়েছে তাকে। ৫ নভেম্বর নিজের জন্মদিনে ৪৯তম শতরান করে সচিন তেন্ডুলকরের নজির স্পর্শ করেছিলেন কোহলি। সেই দিন আনুষ্কা গ্যালারিতে না থাকায় সামাজিকমাধ্যমের পাতাতেই বিরাটকে শুভেচ্ছা জানান। নিউজ়িল্যান্ডের সঙ্গে ভারতের সেমিফাইনালের ম্যাচে নিজের এক দিনের ক্রিকেট জীবনের ৫০তম শতরানটি করে মাস্টার ব্লাস্টারের নজির ভাঙেন বিরাট। সেই সন্ধ্যায় বিরাটকে গ্যালারি থেকে চুম্বন ছুড়ে দিয়েছিলেন আনুষ্কা। রোববারও কি পুনরাবৃত্তি হবে সেই ছবির? সেই অপেক্ষাতেই দেশবাসী।

Anushka Sharma with Vamika at Ahmedabad Airport 😍❤️
(Dm me aake without emoji mt magna)🗿👍🏻#viratkohli #anushkasharma pic.twitter.com/uU7IUUHQR5

— 𝙒𝙧𝙤𝙜𝙣🥂 (@wrogn_edits) November 17, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন