আর্কাইভ থেকে বাংলাদেশ

আইপিএলে মুখোমুখি হবে প্রথম-দ্বিতীয় দল

চলতি আইপিএলে ১৪তম ম্যাচে বুধবার (০৬ এপ্রিল) কলকাতা নাইটরাইডার্সের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স। কলকাতা নাইট রাইডার্স বর্তমানে টাটা আইপিএলের এবারের মৌসুমে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স বর্তমানে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে। 

আইপিএলের এবার কলকাতা নাইট রাইডার্স তিনটি ম্যাচ খেলেছে যেখানে তারা দুটি ম্যাচ জিতেছে এবং মুম্বাই ইন্ডিয়ান্সও এই মৌসুমে দু’টি ম্যাচ খেলেছে যেখানে তারা একটিতেও জিততে পারেনি। অন্যদিকে, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের শেষ খেলাটি খেলেছে রাজস্থান রয়্যালসের বিপক্ষে যেখানে তারা ২৩ রানে হেরেছে। 

এই ম্যাচটি কলকাতার কাছে সবচেয়ে কঠিন লড়াই হতে পারে। তারা মুম্বাইয়ের বিরুদ্ধে তাদের ২৯টি খেলার মধ্যে মাত্র ৭টি জিতেছে এবং এই ম্যাচ জিতে সেই রেকর্ডের উন্নতি করতে চাইবে।

মুম্বাইয়ের একটি বোলিং স্পট নিয়েও উদ্বেগ রয়েছে। যে জায়গায় বর্তমানে খেলছেন বাসিল থামপি। উদ্বোধনী খেলায় ললিত যাদব এবং অক্ষর প্যাটেল তাকে নাস্তানাবুদ। দ্বিতীয়টিতে, তিনি তার একমাত্র ওভারে ২৬ রান দেন। তাই এবার একটা পরিবর্তন দেখা যেতে পারে।

পরিসংখ্যানে, আইপিএলে কলকাতা নাইটরাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ানসের মধ্যে এর আগে মোট ২৯টি খেলা হয়েছে। এই দুই দলের লড়াইয়ে কয়েক মাইল এগিয়ে রয়েছে মুম্বাই। মোট ২৯টি ম্যাচের মধ্যে ২২টি ম্যাচ জিতে নিয়েছে মুম্বাই দল। 

এই লড়াইয়ে কলকাতা জিতেছে মাত্র ৭টি ম্যাচে। তবে পরিসংখ্যান যাই হোক না কেন, বুধবার একটা মারকাটারি ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছে দুই দলের ফ্যানরা।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন