আর্কাইভ থেকে বলিউড

শাহরুখ থেকে দীপিকা, বিশ্বকাপ ফাইনালে গ্যালারিতে বলিউড তারকারা

২০০৩-এ শেষ বার বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিল ভারত। দু’দশক পরে ফের সেই ইতিহাসের দোরগোড়ায় দাঁড়িয়ে দেশ। তৃতীয় বার বিশ্বসেরা হওয়ার হাতছানি ভারতের সামনে।

আজ রোববার (১৯ নভেম্বর) আমদাবাদের নরেন্দ্র মোমি স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচ। নীলে ভরা স্টেডিয়ামে সেই ম্যাচ দেখতে হাজির দেশের ক্রিকেটপ্রেমীরা। শুধু ক্রিকেটপ্রেমীরাই নন, গ্যালারিতে হাজির একাধিক বলিউড তারকাও। দুপুরে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে চাঁদের হাট। মেগা ফাইনালের ময়দানে গ্যালারি থেকে গলা ফাটাচ্ছেন সেলেবরা। আর সেখান থেকেই ভাইরাল রণবীর-দীপিকার আলিঙ্গনের ভিডিও। বিশ্বকাপ ফাইনাল ম্যাচের আবহে যা কিনা এখন নেটপাড়ার চর্চায়।

হাজার হাজার সমর্থকদের সঙ্গে এদিন টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটাতে সপরিবারে হাজির হয়েছেন বলিউড বাদশা। গৌরী খানের পাশাপাশি ম্যাচ উপভোগ করতে দেখা গেল আরিয়ান খান, সুহানা খান এবং অ্যাব্রামকেও। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাদশার উচ্ছ্বাসের ভিডিও। কিং খানকে দেখা গেল জয়া শাহর পাশে বসে ম্যাচ উপভোগ করতে। তবে একটি ভিডিওই চোখ টেনেছে নেটিজেনদের। যেখানে স্ত্রী গৌরীর সামনেই দীপিকাকে আলিঙ্গন করতে দেখা গেল শাহরুখকে।

"Ajab si, ajab si, adaayein..." ❤pic.twitter.com/daRQTakW4s

— KolkataKnightRiders (@KKRiders) November 19, 2023

সাদা সালোয়ার কামিজ় পরে আমদাবাদে পা রাখেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। মেয়ে ভামিকাকে নিয়ে আমদাবাদে আসেন তিনি। সাদার উপরে নীলের নকশা করা পোশাক পরে গ্যালারিতে হাজির হন আনুষ্কা। অভিনেত্রী উঠে দাঁড়াতেই স্পষ্ট হল তার স্ফীতোদর।

Anushka Sharma with her Mother in the stands...
Athiya, Ritika, Rivaba and Priti also there#ViratKohli𓃵 #AnushkaSharma #INDvsAUSfinal #Ahemdabad#NarendraModiStadium #INDvAUS pic.twitter.com/zQRUU9kRV9

— Vikrant Gupta (@VikrantGupta73_) November 19, 2023

শুধু আনুষ্কাই নন, গ্যালারিতে হাজির আরও এক ক্রিকেট তারকার বলিউড অভিনেত্রী স্ত্রী। তিনি হলেন অভিনেত্রী আথিয়া শেঠী, কেএল রাহুলের স্ত্রী। গ্যালারিতে আনুষ্কার পাশে এসেই বসেন তিনি। সেখানেই ছিলেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সচদেহ, রবীন্দ্র জাদেজার স্ত্রীও।

এ সম্পর্কিত আরও পড়ুন