আর্কাইভ থেকে বলিউড

শুভমন-সারার সম্পর্কে নতুন মোড়...

ক্রিকেটের ময়দান থেকে মুম্বইয়ের বিনোদন জগৎ মুখরিত হয়ে আছে সারা টেন্ডুলকর ও শুভমন গিলের প্রেমের গুঞ্জনে। বিদেশ থেকে পড়াশোনা করে এসে মডেলিংকে পেশা হিসাবে বেছে নিয়েছেন সারা। ভবিষ্যতে বড় পর্দায় মুখ দেখানোর ইচ্ছেও রয়েছে তার।

তবু ফিল্মি পার্টির বদলে সারার আনাগোনা খেলার মাঠে। শুভমনের সৌজন্যে তার নামের পাশে ইতিমধ্যেই জুড়েছে ‘ভাবী’ শব্দবন্ধ। বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে তাদের। বিশ্বকাপের মাঝেও ফাঁক পেলেই নাকি শুভমনের সঙ্গে দেখা করতে যেতেন সারা।

দু’জনের সম্পর্কের রসায়ন নিয়ে চর্চা যখন তুঙ্গে, সেই চিত্রনাট্যে দেখা গেল নতুন মোড়! শুভমন-সারার মাঝে রয়েছেন তৃতীয় ব্যক্তি। শুভমন নন, তার বন্ধুর সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন সচিন-কন্যা!

 

View this post on Instagram
 

A post shared by @shubmangill.___

সম্প্রতি সারার একটি ফ্যান পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে, সারার পাশে বসে খেলা দেখছেন এক যুবক। দু’জনে হাসাহাসিও করছেন। সেখানেই এই জল্পনা উস্কে পোস্ট দেয়া হয়, সারা কি তা হলে নতুন সম্পর্কে জডিয়েছেন?

ওই যুবকের নাম কুষপ্রীত সিংহ অউলখ। মাঝেমধ্যেই তাদের একসঙ্গে ক্রিকেটের মাঠে দেখা যায়। এমনকি, আম্বনীদের জিয়ো ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধনে কুষপ্রীতকে দেখা গিয়েছিল সারার সঙ্গে। অন্য দিকে, এই যুবক আবার শুভমনেরও খুব কাছের বন্ধু। ক্রিকেট তারকার জন্মদিনে তাকে শুভেচ্ছাও জানান কুষপ্রীত। এবার তার সঙ্গেই নাকি ঘনিষ্ঠতা বেড়েছে সারার! যদিও সারা-শুভমন কখনওই তাদের নিয়ে যে জল্পনা ছড়িয়েছে সে বিষয়ে কোনও মন্তব্য করতে যাননি।

এবার নেটিজেনদের মাঝে নতুন আর এক জল্পনা শুরু হলো সারাকে নিয়ে।

এ সম্পর্কিত আরও পড়ুন