আর্কাইভ থেকে বিএনপি

আ.লীগের প্রেসক্রিপশনে প্রার্থী বাছাই করছে ইসি: রিজভী

এক তরফা নির্বাচনের নামে দেশে চরম তামাশা চলছে। অবৈধ সরকারের গৃহপালিত নির্বাচন কমিশন আওয়ামী লীগের প্রেসক্রিপশন অনুযায়ী প্রার্থী বাছাই করে করে দিচ্ছে। কোন আসনে কে নির্বাচন করবে তাও ঠিক করে দিচ্ছে কমিশন। সেখানে যাকে রাখা দরকার তাকে রেখে বাকিদের মনোনয়ন বাতিল করছে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

নবম দফায় ডাকা অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিন রাজধানীর উত্তরায় মিছিল করেছে মহিলা দলের নেতাকর্মীরা। এ মিছিলে নেতৃত্ব দেন রুহুল কবির রিজভী। মিছিল শেষে তিনি এ কথা বলেন।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে উত্তরা ৪নং সেক্টর পার্কের উত্তর দিক থেকে মিছিল শুরু হয়ে ঢাকা-গাজীপুর প্রধান সড়কে গিয়ে শেষ হয়।

রিজভী বলেন, ‘সাজানো একতরফা নির্বাচনের নামে দেশকে ধ্বংস করে দিচ্ছেন শেখ হাসিনা। দেশ ধ্বংস হয় হোক তা নিয়ে শেখ হাসিনার কোনো মাথা ব্যথা নেই। আজকে দেশের উৎপাদনমুখী সব সেক্টর চরম হুমকিতে পড়েছে। আমদানি-রপ্তানি প্রায় বন্ধ। লুটপাটের কারণে আর্থিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস হয়ে গেছে।

তিনি আরও বরেণ, দ্রব্যমূল্য বৃদ্ধিতে মানুষ এখন দিশেহারা। নিত্যপ্রয়োজনীয় সব পণ্য এখন মানুষের ক্রয়ক্ষমতার বাইরে। গরিব মানুষগুলো একবেলা পেট ভরে খেতে পাচ্ছে না। অনাহারে অর্ধাহারে দিন কাটছে তাদের।

 

এ সম্পর্কিত আরও পড়ুন