আর্কাইভ থেকে বাংলাদেশ

এসপির ইফতারে এক টেবিলে মুখোমুখি আইভী-শামীম

এক টেবিলেই দীর্ঘদিন পর মুখোমুখি হয়েছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সোমবার নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে পুলিশ সুপার জায়েদুল আলমের নিমন্ত্রণে সাড়া দিয়ে এতে অংশ নেন তারা।

এ সময় তাদের দুজনের পাশে একই টেবিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ- (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু এবং মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এবং মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহধর্মিণী রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী।
 
এ ছাড়া জেলার সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের শীর্ষ কর্মকর্তা এবং ব্যবসায়ী নেতারা এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। সবাই একে অপরের সঙ্গে কুশল বিনিময় করলেও একই টেবিলে নীরব থাকেন সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র আইভী। তবে তারা দুজন নিজেদের মধ্যে কোনো কথা না বললেও পাশের জনদের সঙ্গে কুশলবিনিময় ঠিকই করেছেন।
 
আয়োজকদের কাছ থেকে জানা যায়, ইফতার মাহফিলের এই অনুষ্ঠানে প্রথমে আসেন সংসদ সদস্য শামীম ওসমান শামীম ওসমান ও মৃণাল কান্তি দাস। এর পরেই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও তার সহধর্মিণী তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী।
 
তারা শামীম ওসমানের সঙ্গে একই টেবিলে গিয়ে বসেন। এর কিছুক্ষণ পরেই আসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তবে এক টেবিলে দুই চেয়ার দূরত্বে বসলেও সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র আইভীর মধ্যে কোনো কথা হয়নি।
 
 
এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন