আর্কাইভ থেকে বিএনপি

আইসিইউতে বিএনপি নেতা মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে। ব্রেন টিউমারে আক্রান্ত বিএনপি নেতা মোশাররফ দীর্ঘদিন ধরেই নানা রোগে আক্রান্ত বিএনপির এই নেতা।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গেলো শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে তাকে কেবিন থেকে আইসিইউতে স্থানান্তর করে হয়। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার রাতে খন্দকার মোশাররফকে আইসিইউতে স্থানান্তর করে হয়েছে। পরিবার ও দলের পক্ষ থেকে মহান আল্লাহর দরবারে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন খন্দকার মোশাররফের সার্বিক খোঁজখবর রাখছেন।

প্রসঙ্গত, ব্রেন টিউমারে আক্রান্ত বিএনপি নেতা মোশাররফ দীর্ঘদিন ধরেই নানা রোগে আক্রান্ত বিএনপি নেতা খন্দকার মোশাররফ। গত ১৭ জুন অসুস্থ হলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ২৭ জুন সিঙ্গাপুরে যান তিনি। সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে চিকিৎসা গ্রহণ করেন। তার মস্তিস্কে রেডিওথেরাপি দেয়া হয়। সিঙ্গাপুরে প্রায় দুই মাস নয় দিন চিকিৎসা গ্রহণের পর ৫ সেপ্টেম্বর দেশে ফেরেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

এ সম্পর্কিত আরও পড়ুন