আর্কাইভ থেকে বাংলাদেশ

ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ: মামলা করলেন নিহতের বাবা

রাজধানীর নিউমার্কেটের ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যেকার সংঘর্ষে কুরিয়ারকর্মী নাহিদের মৃত্যুর ঘটনায় একটি মামলা দায়ের করছে নিহতের বাবা। 

গেলো বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে নিহত নাহিদের বাবা মো. নাদিম হোসেন বাদী হয়ে নিউমার্কেট থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা  করেন বলে নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের নিউমার্কেট বিভাগের সহকারী কমিশনার (এসি) শরিফ মোহাম্মদ ফারুকুজ্জামান।

উল্লেখ্য, সোমবার রাত ১২টার দিকে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী ও দোকানকর্মীদের সংঘর্ষ শুরু হয়ে প্রায় আড়াই ঘণ্টা চলে। রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও মঙ্গলবার সকাল ১০টার পর থেকে আবারও শুরু হয় সংঘর্ষ। এই সংঘর্ষ চলে সন্ধ্যা পর্যন্ত।

জানা গেছে, মঙ্গলবার কামরাঙ্গীরচরে বাসা থেকে বের হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন কুরিয়ারকর্মী নাহিদ। নিউমার্কেট এলাকায় সংঘর্ষের মধ্যে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাত্র ছয় মাস আগে বিয়ে করা নাহিদ কামরাঙ্গীরচরের রনি মার্কেটের পাশে দেওয়ানবাড়িতে ভাড়া বাসায় পরিবারের সঙ্গে বসবাস করতেন।

তাসনিয়া রহমান

এ সম্পর্কিত আরও পড়ুন