আর্কাইভ থেকে বাংলাদেশ

দুই গৃহবধূর আত্মহত্যা

নাটোরের বড়াইগ্রামে দুই গৃহবধূ আত্মহত্যা করেছেন।বুধবার সকাল ও মঙ্গলবার রাতে এসব আত্মহত্যার ঘটনা ঘটে। এর মধ্যে মানসিক ভারসাম্যহীনতায় সৌরভজান (৫২) ও রোগ যন্ত্রণা সইতে না পেরে জোৎস্না বেগম (৪৬) আত্মহত্যা করেন।

নিহত সৌরভজান উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের খোকসা গ্রামের আব্দুর রহমানের স্ত্রী এবং জোৎস্না বেগম বাজিতপুর গ্রামের মৃত কিসমত আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, সৌরভজান বেশ কিছুদিন যাবত মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। পাবনা মানসিক হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসকের কাছে চিকিৎসা করেও তিনি সুস্থ হননি। বুধবার সকালে স্বজনদের অগোচরে তিনি নিজ ঘরের তীরের সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

অপরদিকে, জোৎস্না বেগম শরীর জ্বালাপোড়া ও অনিদ্রা রোগে ভুগছিলেন। বিভিন্ন চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েও সুস্থ না হওয়ায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন। মঙ্গলবার দুপুরে তিনি বিষাক্ত ট্যাবলেট সেবন করেন। পরে স্বজনরা বুঝতে পেরে তাকে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, এসব ঘটনায় পৃথক অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন