আর্কাইভ থেকে বিনোদন

ঐশ্বরিয়াকে আনফলো করলেও নাতনির জন্য কলম ধরলেন অমিতাভ

ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তার শ্বশুরবাড়ির সম্পর্ক বেশ নড়বড়ে। ফলে ঐশ্বরিয়ার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরও নানা ধরনের প্রশ্ন। এই নিয়ে বিস্তর চর্চা মায়ানগরীতে। এর মাঝে কয়েকদিন আগে শোনা গেছে নিজের সমাজমাধ্যমে নাকি বৌমা ঐশ্বরিয়াকে আনফলো করেছেন শ্বশুর অমিতাভ। এ ছাড়াও শোনা যায়, পারিবারিক অশান্তির জেরে মেয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে গেছেন ঐশ্বরিয়া। এ বার অবশ্য নাতনি আরাধ্যা বচ্চনের জন্য কলম ধরলেন অভিনেতা।

অমিতাভের জন্মদিনের ছবি থেকে ননদের মেয়ে নব্যা ও ছেলে অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজমাধ্যমের পাতায় সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। তার পরই অমিতাভ নাকি ঐশ্বরিয়াকে বাদ দেন নিজের ইনস্টাগ্রাম থেকে। এই নিয়ে যখন জল্পনা চরমে, সেই সময় নতুন পোস্ট অমিতাভের। তবে এ বার অবশ্য লিখলেন নাতনি আরাধ্যাকে নিয়ে।

অমিতাভ নিজের ব্লগে লেখেন, ‘‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্তে। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’’ আসলে অমিতাভের সঙ্গে বৌমার সম্পর্ক যেমনই থাক না কেন, নাতনির প্রতি স্নেহ অটুট।

শুক্রবার ছিল ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসের অনুষ্ঠান। সেখানে পড়াশোনা করছে অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র কন্যা আরাধ্যা। শুক্রবার এই স্কুলের বার্ষিক অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয় সমাজমাধ্যমে। সেখানে মঞ্চে অভিনয় করতে দেখা যায় আরাধ্যাকে। এমনিতেই সংবাদমাধ্যমের সামনে সর্বদাই মায়ের হাত ধরে দেখা যায় আরাধ্যাকে। তবে স্কুলের বার্ষিক অনুষ্ঠানে মঞ্চে যে ভাবে পারর্ফম করে অমিতাভের নাতনি, তা দেখে আরাধ্যার প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা।

এ সম্পর্কিত আরও পড়ুন