আর্কাইভ থেকে বিনোদন

আমার কেরিয়ারের সেরা ছবি ‘ডাঙ্কি’: শাহরুখ খান

সিনেমার প্রচারের জন্য রোববার দুবাইয়ে উড়ে গেছেন শাহরুখ খান। সেখানেই ‘ডাঙ্কি’ রিলিজের ৩ দিন আগে বোমা ফাটালেন বাদশা। শুরুতেই কিং খান বলে দিলেন, “এখনও পর্যন্ত আমার কেরিয়ারের সেরা ছবি।”

আর মাত্র ৩ দিন পর প্রেক্ষাগৃহে আসছে ‘ডাঙ্কি’। ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এবার এই ছবির খেলা দেখানোর পালা! তেইশে এমনিতেই শাহরুখ খানের বৃহস্পতি তুঙ্গে। আট মাসের ব্যবধানে দুটো ব্লকবাস্টার সিনেমা। বছরের শেষে এবার ‘ডাঙ্কি’ হিট করলেই ষোলো কলা পূর্ণ। দুবাইয়ে গিয়েও ঝড় তুললেন বলিউড বাদশা। কেন এই সিনেমা দেখবেন? শুধুমাত্র দুটি কারণেই স্পষ্ট করে দিলেন ‘ডাঙ্কি’ অভিনেতা। শাহরুখের কথায়, “রাজকুমার হিরানি, আমার সেরা সিনেমা, ২১ তারিখ অবশ্যই দেখুন।”

Three words for #Dunki ??

Shah Rukh Khan :

"Rajkumar Hirani" "My best film" "Please watch on 21st December " pic.twitter.com/zqHzBGZinu

— ℣αɱριя౯ 2.0 (@SRCxmbatant) December 17, 2023

কিং খান বলেন, “আমি জানি না, এর আগে রাজু স্যার এরকম কোনো সিনেমা বানিয়েছেন কি না! আমরা যখন ছবিটা শেষ করে প্রথমবার দেখলাম, মনে হল রাজু স্যার একটা ভিন্ন স্বাদের লাভস্টোরি বানিয়ে ফেলেছেন। ভীষণই স্পর্শকাতর সিনেমা। একটা ভালোবাসার গল্প, যাতে মারপিট, ধুন্ধুমার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। এরকম অনেক দৃশ্য রয়েছে, যা কি না এর আগে আমি কোনো দিন করিনি। তবে হ্যাঁ, রাজকুমার হিরানি কিন্তু ট্রেলার বা টিজারে সিনেমার চমক ভাঙেন না। দর্শকরা থিয়েটারে এসে ছবিটা দেখুক, এটাই উনি চান। এই ছবিতে আবেগ, কমেডি অনেক কিছুই দেখতে পাবেন। এমন একটা সিনেমাটা ইনশা আল্লা আপনাদের সকলের ভালো লাগবে। আসলে এই বছরটা নিজের জন্য একটা সিনেমা করেই শেষ করতে চেয়েছিলাম।”

Shah Rukh Khan on Dubai event - #Dunki is about love for your own people and land" . pic.twitter.com/mZh81heX7p

— ℣αɱριя౯ 2.0 (@SRCxmbatant) December 17, 2023

‘ডাঙ্কি’র সুবাদে প্রথমবার একসঙ্গে কাজ করলেন শাহরুখ এবং রাজকুমার হিরানি। পরিচালক এযাবৎকাল কোনো ছবিতে সিনেদর্শকদের হতাশ করেননি, তাই ‘ডাঙ্কি’র কন্টেন্ট এবং সিনেম্যাটিক ট্রিটমেন্ট নিয়েও আশায় বুক বাঁধছেন দর্শকরা। তবে ২১ তারিখ প্রভাসের বিগ বাজেট সিনেমা ‘সালার’ও মুক্তি পাচ্ছে। বক্স অফিসের হাড্ডাহাড্ডি লড়াইয়ে কতো কোটির ক্লাবে ঢুকতে পারবে শাহরুখ খানের সিনেমা? সেটাই দেখার। এদিন দুবাইয়ের অনুষ্ঠানে ও মাহি গানে নেচে, নিজের সিগনেচার পোজে ধরা দিয়ে ভক্তদের উন্মাদনার পারদ আরও দ্বিগুণ করে দিলেন কিং খান।

এ সম্পর্কিত আরও পড়ুন