আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে ভার্চুয়ালি জনসভায় শেখ হাসিনা এমপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচার-প্রচারণার অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা এমপি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে পঞ্চগড় চিনিকল মাঠে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে নেতা কর্মী ও সাধারণ মানুষের উদ্দেশে বক্তব্য রাখেন।

এর আগে প্রধান মন্ত্রীর এই বক্তব্য শোনার জন্য জেলার বিভিন্ন স্থান থেকে হাজার হাজার আওয়ামী লীগের নেতা কর্মী ও সাধারণ মানুষ দলে দলে মিছিল সহকারে পঞ্চগড় চিনিকল মাঠে সমবেত হয়। প্রধানমন্ত্রীর ভাষণ শোনার জন্য বিকালে চিনিকল মাঠ এক সময় জন অরণ্যে পরিণত হয়।

এসময় চিনিকল মাঠ পঞ্চগড় প্রান্তে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি,রেলপথ মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মো,নূরুল ইসলাম সুজন এমপি ও পঞ্চগড়-১ আসনের নৌকা মার্কার প্রার্থী নাঈমুজ্জামান ভূইয়া সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃ বৃন্দসহ তৃণমূলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ভার্চুয়ালি এই সভায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা এমপি তাঁর সরকারের আমলে ডিজিটাল বাংলাদেশে উন্নীত সহ নানা উন্নয়নের কথা তুলে ধরেন। এবং ৭ জানুয়ারি ভোটের দিনে ভোট কেন্দ্রে ব্যাপক সংখ্যক ভোটারের উপস্থিত নিশ্চিতে নেতা কর্মীদের তাগিদ দেন। তিনি বলেন,ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন এই নিয়ে কাজকো চাপ সৃষ্টি করা যাবে না। নির্বাচনে আইন লঙ্ঘন না করার জন্য নেতা কর্মীদেরকে সজাগ থাকার আহ্বান জানান।

পঞ্চগড় প্রান্ত থেকে মো,নূরুল ইসলাম সুজন বলেন, সারা দেশের ন্যায় পঞ্চগড়ের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এ সরকারের আমলে সারা দেশের সঙ্গে পঞ্চগড়ের রেল যোগাযোগ স্থাপন, শতভাগ গৃহহীন মুক্ত জেলা, ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি, অভ্যন্তরীণ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর বাপক উন্নয়ন সাধ করায় এ জেলা মানুষ সরকারের প্রতি অত্যন্ত খুশি। তারা আগামী নির্বাচনে ব্যাপক সংখ্যক মানুষ ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কাকে ভোট প্রদান করবেন বলে আশা প্রকাশ করেন।

পরে প্রধানমন্ত্রী উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন