আর্কাইভ থেকে দেশজুড়ে

নোয়াখালী-২ আসনে আগ্নেয়াস্ত্র ব্যাবহারে হুমকি

আসন্ন দ্বাদশ জতীয় নির্বাচনে নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ মোরশেদ আলমকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। গেলো শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে সেনবাগের ছমির মুন্সির হাটে এক অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক এ হুমকি দেন।

জানা গেছে, মানিক নৌকার বিরোধিতা করে সতন্ত্র প্রার্থী আতাউর রহমান মানিকের কাঁচি প্রতীকের পক্ষে কাজ করছেন। শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে নিজের অনুসারীদের নিয়ে কাঁচি প্রতীকের সমর্থনে নিজের প্রতিষ্ঠিত ‘লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজে’ এক সভার আয়োজন করা হয়। সভায় মোরশেদ আলমকে রক্তাক্ত করে বঙ্গোপসাগরে ফেলে দেয়ার হুমকি দেন জাহাঙ্গীর আলম মানিক।

এদিকে, শুক্রবার সন্ধ্যায় এক নির্বাচনী কর্মিসভায় মোরশেদ আলম বলেন, নোয়াখালী-২ আসনে খাল কেটে কুমির আনবেন না, আমি বিগত ১০ বছর যে উন্নয়ন করে দিয়েছি তা যেন আগামী নির্বাচনের মধ্য দিয়ে থেমে না যায়। আমি কোথাও সন্ত্রাস-চাঁদাবাজির মতো ঘটনা হতে দিইনি। আমার আমলে কোনো প্রকার রাজনৈতিক সংঘাত-সহিংসতা, হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটেনি। এদিক থেকে সেনবাগ ছিল শান্তির আবাসস্থল।

তিনি বলেন, আমি নৌকার মনোনীত প্রার্থী, নৌকা জয় যুক্ত হলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। দেশ যেভাবে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে সেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন