আর্কাইভ থেকে দেশজুড়ে

রাজশাহীর সীমান্তে দুই তরুণের মরদেহ উদ্ধার

রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত এলাকার একটি খাড়ি (নালা) থেকে দুই তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ ডিসেম্বর) সকালে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর হনুমন্তনগর এলাকার এক খাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সুকুরদির ছেলে কাউসার আলী (১৮) ও আতিকুল আলমের ছেলে মোশাররফ মুসা (১৯)। তারা উপজেলার চরকানাপাড়া এলাকার বাসিন্দা। তারা পেশায় কৃষি কাজ ও মাছ ধরতো।

চর আষাড়িয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল হক ভোলা জানান, উপজেলার প্রেমতলী এলাকায় একটি খাড়িতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে তার ধারণা তারা মাছ ধরতে গিয়েছিল।

এ বিষয়ে গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন বলেন, ধারণা করা হচ্ছে সাত থেকে আটজন কাজের সন্ধানে ভারতের চেন্নায় যাচ্ছিল। এরমধ্যে ৫ থেকে ৬ জন ফেরত আসেন। এরমধ্যে এই দুইজনকে পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে বিএসএফএর ধাওয়া খেয়ে তারা হয়তো পানিতে পড়ে যায়।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। এই বিষয়ে মামলা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন