আর্কাইভ থেকে রাজনীতি

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাংচুর

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।এসময়ে মুন্সিগঞ্জের-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর উপস্থিতি ছিলেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভবেরচর বাজারে এ ঘটনাটি ঘটে। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,  অধিকাংশ আওয়ামী লীগ নেতাকর্মী জনসংযোগে থাকার সময়ে দুপুরে গজারিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা সরকার আঁখির ছোট ভাই স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক মিলন সরকার কার্যালয়ে ঢুকে গালমন্দ ও মারধর শুরু করে। কিছুক্ষণ পরে স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবসহ আরও কয়েকজন নেতাকর্মী কার্যালয়ে ঢুকে অকথ্য ভাষায় গালাগাল ও আসবাবপত্র ভাংচুর করতে থাকেন। হামলার খবর পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই তারা চলে যায়। পরে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিক্ষোভ করে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, তফসিল ঘোষণার পর থেকে দলের ভেতরের একটি অপশক্তি নির্বাচন বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। আজকে আওয়ামী লীগ কার্যালয়ে হামলার ঘটনার মাধ্যমে তারা এটাই প্রমাণ করেছে যে শান্তিপূর্ণ নির্বাচন তারা চায় না। এ ঘটনায় নিন্দাও জানায় তিনি।

অভিযোগ অস্বিকার করে স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব জানান, সেখানে প্রচারণাকালে মাইকের সাউন্ড বাড়িয়ে দেওয়া হয়। তিনি শুধু সাউন্ড বন্ধ করে চলে আসেন। ভাংচুরের ঘটনা তার জানা নেই।

এ সম্পর্কিত আরও পড়ুন