আর্কাইভ থেকে বাংলাদেশ

বা‌গেরহা‌টে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে বা‌গেরহা‌টের ফ‌কিরহা‌টে শিশুসহ ৩ জন নিহত এবং আহত হয়েছেন প্রায় ১০ জন।

আজ রোববার (১ মে) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় আহতদের উদ্ধার করে প্রথমে ফকিরহাট পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

নিহত দুজন হলেন, বাস ও ট্রাকের দুই চালক এবং বাসের যাত্রী শিশু আয়ান শেখ (১০)। আয়ান শেখ টাঙ্গাইল জেলার মাসুদ শেখের ছেলে। সে তার মা-বাবার সঙ্গে ছিল। এ দুর্ঘটনায় তার মা-বাবাও গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা আরও জানান, যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের এক পাশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই চালক ও শিশু আয়ান নিহত হয়। এ সময় বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. সবুজ শেখ গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনায় আহত কয়েকজন এ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানান, এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রাকের ড্রাইভারের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছেন।

মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বলেন, এ ঘটনার খবর পেয়ে আহত ও নিহতদের উদ্ধার করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন