আর্কাইভ থেকে বলিউড

আরবাজের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু, নতুন মায়ের সঙ্গে নাচলেন আরহান

ভারতের বলিউড পাড়ায় আবারও সানাই বাজলো। এবার বিয়ের পিঁড়িতে বসেছেন হিন্দি চলচ্চিত্র পাড়ার প্রভাবশালী খান পরিবারের সদস্য ও সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খান। অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের ৬ বছর পর ফের বিয়ে করলেন আরবাজ খান। রোববার (২৪ ডিসেম্বর) মেকআপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে নতুন জীবন শুরু করলেন বলিউডের এ অভিনেতা-প্রযোজক।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে আরবাজ খান লিখেছেন, ‘আমাদের ভালোবাসার মানুষদের উপস্থিতিতে আজ থেকে আমি এবং আমার (প্রিয়তমা) আজীবনের যাত্রা শুরু করলাম। আপনাদের সবার আশীর্বাদ ও শুভকামনা প্রার্থনা করছি’।

সুরা খানের সঙ্গে বিয়ের বিয়টি নিয়ে বেশ কয়েক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে পরিবারের উপস্থিতিতে ৫৬ বছর বয়সী এই অভিনেতা ফের করলেন। আরবাজের নতুন জীবনের শুরুতে উপস্থিত ছিল গোটা খান পরিবার। বাবার বিয়েতে হাজির ছিলেন মালাইকা-আরবাজের ছেলে আরহান খান। নতুন স্ত্রীর সঙ্গে নাচলেনও আরবাজ খান। আসর মাতালেন আরবাজপুত্রও।

বোন অর্পিতা খানের বাড়িতে বসেছিল বিয়ের অনুষ্ঠান। আরবাজের বিয়েতে কনেপক্ষ হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন ও তার মেয়ে রাশা। তাঁদের ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন কনে শুরা খান।আসন্ন ছবি ‘পাটনা শুক্লা’-এর সেটে আরবাজ আর শুরার প্রথম দেখা হয়েছিল বলে জানা গেছে। এরপর তাঁরা একে অপরের প্রেমে পড়েছিলেন। এত দিন শোনা গিয়েছিল আরবাজ আর ইতালিয়ান মডেল জর্জিয়া আন্দ্রিয়ানি বিয়ে করবেন। এই মডেলের সঙ্গে আরবাজের সম্পর্ক দীর্ঘ চার বছরেরও বেশি সময়ের। কিন্তু কিছুদিন আগে তাঁদের প্রেমের সম্পর্ক ভেঙে যায়।

বিয়ের অনুষ্ঠানে আরবাজ খান পরেছিলেন ফুলছাপ গলাবন্ধ। তার পোশাকের সঙ্গে মিল রেখেই সেজেছিলেন সুরা খান। বিয়ের পরই বসে গানের আসর। সেখানেই স্ত্রী সুরার জন্য ‘দাবাং’ ছবির ‘তেরে মস্ত মস্ত নয়ন’ গান ধরেন আরবাজ খান। পাশে দাঁড়িয়ে লাজুক হাসেন আরহান। যদিও বাবার জোরাজুরিতে ওই গানে বাবার নতুন স্ত্রীর সঙ্গে হাতে হাত ধরেই নাচতেই দেখা গেল মালাইকা-পুত্রকে। এছাড়া, বিয়ের অনুষ্ঠানে ঋদ্দিমা পণ্ডিত, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজাসহ অনেককেই দেখা গেছে।

নতুন মায়ের সঙ্গে নাচের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা রসিকতা করতে ভোলেননি। বাবার বিয়েতে নাচার মতো ভাগ্য আরহান খানের মতো কয়জনের হয়েছে বলেও কটাক্ষ করেন তাদের অনেকে। তবে নেটিজেনদের এই কটাক্ষকে কখনওই পাত্তা দিতে দেখা যায়নি খান পরিবারের কাউকে। বরং ভাইয়ের বিয়েতে ‘দিল দিয়া গল্লা’ গানে সালমান খান নিজেও নেচে নেটিজেনদের একহাত দেখিয়েছেন।

 

View this post on Instagram
 

A post shared by Pinkvilla (@pinkvilla)

সালমানের পাশাপাশি সোহেল খান ও তার দুই ছেলে,বাবা সেলিম খান, মা সালমা খানও উপস্থিত ছিলেন আরবাজের বিয়েতে। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,বাবা সিদ্দিকি, ফারহা খান, সাজিদ খানসহ অনেকে।

প্রসঙ্গত, আরবাজ খান ও মালাইকা আরোরা ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন। দীর্ঘ ১৯ বছরের সংসার জীবনের পর দুজনে ২০১৬ সালের মার্চ মাসে তাদের বিচ্ছেদ ঘোষণা করেন। ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় তাদের। দুজনের সংসারে একটি ছেলে সন্তান রয়েছে যার নাম আরহান।

এ সম্পর্কিত আরও পড়ুন