আর্কাইভ থেকে বলিউড

২৫ বছর পর করণের ছবিতে সালমান

পরিচালক করণ জোহরের প্রথম ছবিতে অভিনয় করেছিলেন সালমান খান। তার পর কেটে গেছে দু দশকের উপর। কিন্তু সেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার পর থেকে আর করণ-সালমান জুটি বাঁধেননি। কিন্তু কাজলের প্রেমিক ‘অমন’কে এবার নিজের সেটে ফেরাতে মরিয়া করণ জোহর। ভাইজানের জন্মদিনেই ফাঁস করলেন বড় খবর!

২০২৩ সালে বাজার মন্দা গেলেও আগামী বছর ২০২৪ সালে কিন্তু পাঁচ পাঁচটি বিগ বাজেট সিনেমা রয়েছে সালমানের ঝুলিতে। তার মধ্যে অন্যতম ধর্মা প্রোডাকশনস প্রযোজিত ‘দ্য বুল’। করণ পরিচালনা না করলেও তারই প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হবে ছবি। পরিচালনায় বিষ্ণু বর্ধন।

জানা গেছে, নায়িকার ভূমিকায় তৃষা কৃষ্ণণকে দেখা যাবে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও কোনও ঘোষণা করেননি নির্মাতারা। তবে প্রযোজক করণ জোহর, সালমানের জন্মদিনেই ইঙ্গিত দিলেন জুটি বাঁধার।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার একটি দৃশ্য শেয়ার করে করণ জোহর বলেন, ‘বাবা যশ জোহরকে খুব ভালোবাসত সালমান। আর ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে কাজ না করলে ওঁর বোন ওঁকে মেরে ফেলত! সেই জন্যই আমার প্রথম সিনেমায় সালমানকে পেয়েছিলাম। আলভিরার প্রতি আমি বিশেষ কৃতজ্ঞ এরজন্য। কিন্তু আজকাল আর এরকম সম্পর্ক কোথায় হয়! শুভ জন্মদিন সালমান। তোমার জন্য অনেকটা ভালোবাসা আর শ্রদ্ধা। তবে হ্যাঁ, ২৫ বছর পরে শেষমেশ আমরা আবার একসঙ্গে গল্প বলার সুযোগ পেয়েছি। থাক, এখন এর থেকে আর বেশি কিছু বলব না!’

বুধবার ৫৮-তে পা দিলেন বলিউডের ভাইজান সালমান খান। মঙ্গলবার ভোররাত থেকেই সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের অন্যান্য তারকাদের তরফেও এসেছে শুভেচ্ছাবার্তা। করণ জোহরও ভাইজানকে শুভেচ্ছা জানাতে গিয়ে ২০২৪ সালের পরিকল্পনা ফাঁস করলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন