আর্কাইভ থেকে বিনোদন

বড়দিনে রণবীরের বিরুদ্ধে থানায় মামলা

আইনি সমস্যায় অভিনেতা পড়েছেন রণবীর কাপুর। বড়দিনে কাপুর পরিবারের সবাই মিলিত হয়েছিলেন। সেখানে দেখা যায় কেক কাটার সময় নায়ক বলছেন ‘জয় মাতা দি’। আর এই ভিডিও প্রকাশ্যে আসার পরেই তৈরি হয়েছে সমস্যা। প্রতি বছরই এ দিন একসঙ্গে খাওয়াদাওয়া করেন তারা। এ বছরটা আরও আলাদা। কারণ, এই প্রথম মেয়ে রাহা কাপুরকে সকলের সামনে আনলেন রণবীর এবং আলিয়া ভাট। ফলে অন্য বারের তুলনায় উত্তেজনাও ছিল কয়েক গুণ বেশি। ২৫ ডিসেম্বরের বিশেষ কেক কেটে তার উপর মদ ঢেলে সেই দিনটা উদ্‌যাপন করেন তাঁরা। সেই আগুন জ্বালানোর সময়ই রণবীরের মুখে শোনা যায় ‘জয় মাতা দি’ ধ্বনি। যে ভিডিও নিমেষে ছড়িয়ে পড়ে। যা দেখার পরেই মুম্বাইয়ের এক বাসিন্দা থানায় অভিযোগ দায়ের করেছেন নায়কের বিরুদ্ধে।

 

View this post on Instagram
 

A post shared by Pooja Desai (@poojadesai)

নায়ক নাকি ধর্মকে আঘাত করেছেন, দাবি সেই ব্যক্তির। যিনি অভিযোগ দায়ের করেছেন তার নাম সঞ্জয় তিওয়ারি। আশিস রাই এবং পঙ্কজ মিশ্র নামক দুই উকিলের মাধ্যমে অভিযোগ জানান তিনি। যে অভিযোগে লেখা হয়েছে, “হিন্দু ধর্মে সবার আগে অগ্নি দেবতাকে পুজো করা হয়। রণবীর কাপুর এবং তাঁর পরিবারের সদস্যরা ইচ্ছাকৃত ভাবে অন্য ধর্মের উৎসব পালনের সময় মদের ব্যবহার করেছেন সেই সঙ্গে জয় মাতা দি স্লোগান দিয়েছেন।” যদিও এ প্রসঙ্গে রণবীর বা তাঁর পরিবারের তরফ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি।

ক্রিসমাসের ওই ভিডিও টি প্রকাশ্যে আসার পর থেকেই নানা মুনির নানা মত। কেউ লিখেছেন, ‘‘রণবীর কি জয় মাতা দি বললেন?’’, কেউ লিখেছেন, ‘‘জয় মাতা দি কেন! বলুন, লেটস রক’’, কেউ আবার রণবীরের কাণ্ডে মজাই পেয়েছেন। কেউ আবার বলেছেন, ‘‘এই অভ্যাসটা আসলে ছিল রণবীরের বাবার…’’ তবে যাই হোক, গোটা পরিবার মিলে যে বড়দিনে বেজায় আনন্দ করেছেন এটাই তার প্রমাণ।

এ সম্পর্কিত আরও পড়ুন