আর্কাইভ থেকে দেশজুড়ে

বরিশালে নির্বাচনি জনসভা মঞ্চে শেখ হাসিনা

বরিশালে নির্বাচনি জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনি জনসভায় যোগ দিতে বরিশাল সার্কিট হাউজে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল ৩টা পাঁচ মিনিটের দিকে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জনসভার মঞ্চে উপস্থিত হন তিনি।

এরআগে দুপুর পৌনে ১টায় বঙ্গবন্ধু উদ্যানে পবিত্র কোরআন, গীতা, বাইবেল ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হয় নির্বাচনি জনসভা।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহর সভাপতিত্বে জনসভায় প্রথমে বক্তব্য দেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। এ ছাড়া জেলা-উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য দিচ্ছেন। সভামঞ্চে ইতোমধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত হয়েছেন।

এদিকে শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য সকাল ৯টা থেকে বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মিছিল-ফ্যাস্টুনসহকারে হাজার হাজার নেতাকর্মী যোগ দেন সভাস্থলে। এর আগে সকাল ৯টার দিকে বরিশালের উদ্দেশে ঢাকা থেকে রওনা হন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, নির্বাচনি প্রচারের অংশ হিসেবে পাঁচ বছর পর আজ বরিশাল গেলেন প্রধানমন্ত্রী। তার সফরকে কেন্দ্র করে জেলার পাশাপাশি গোটা বিভাগে উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনাকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জেলার আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। বরিশাল থেকে প্রধানমন্ত্রী বিকালে গোপালগঞ্জ যাবেন। আগামী শনিবার সন্ধ্যায় তিনি ঢাকায় ফিরবেন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন