বিনোদন

নতুন বছর শুরুর আগেই দুঃসংবাদ পেলেন সায়ন্তিকা

অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের অভিনয় দেখে মুগ্ধ দর্শক। কিন্তু বছর শেষে অভিনেত্রীর কাছের প্রিয় জিনিস হারিয়েছেন। মন ভারাক্রান্ত তার। সেই খবর নিজেই ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর কাছের মানুষেরাও তার মনের অবস্থা বুঝতে পেরে সান্ত্বনা দিচ্ছেন। মনের জোর রেখেই আত্মার শান্তি কামনা করে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন নানা মুহূর্ত।

ভালোমন্দে সকলেই পার করেছে পুরনো বছর। কেউ দু’হাত ভরে পেয়েছে। কারও আবার হারানোর তালিকা অনেকটা দীর্ঘ। বিনোদন দুনিয়ার মানুষদের দিকে সবসময়ই নজর থাকে সাধারণ মানুষের। অভিনেতা অভিনেত্রীদের জীবনে নতুন মানুষের আগমন হোক বা কাছের কোনও কিছু হারানোর যন্ত্রণা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলেরই জানা। মিমি চক্রবর্তীর পরিবারে এক ছোট্ট নতুন সদস্যের আগমনের খবর যখন চারিদিকে ভাইরাল, তখন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের জীবনে ঘটে গেল ভীষণ যন্ত্রণাময় একটি মুহূর্ত।

 

View this post on Instagram
 

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee)

দিনদুয়েক আগে তার ছোট্ট পোষ্যটি তাকে ছেড়ে চলে গেছে না ফেরার দেশে। যাকে ঘিরে অনেকটা সময় কাটত তার। শুধু তাই নয়, রীতিমতো আগলে রাখতেন অভিনেত্রী। তাই তাকে হারিয়ে খানিক মন ভারাক্রান্ত বলা চলে সায়ন্তিকার। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকট ছবি আর ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘ফিনি- তুমি একজন দেবদূত। তুমি আমাদের কাউকে কখনও কষ্ট দেওনি। এমনকী যেদিন তুমি চলে গেছ, ২৯.১২.২৩ সেদিনও নয়।’

তিনি আরও লেখেন, ‘তুমি সর্বদা আমাদের হৃদয়ে থাকবে। বিশেষ করে মা এবং বাবার। যদিও তারা তুমি চলে যাওয়ার পর যে শূন্যতা তৈরি হয়েছে, তা মোকাবিলা করার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে। আমি নিশ্চিত যে ওরা শীঘ্রই নিজেদের মনকে একটু স্থির করতে পারবে। কারণ, এটা তো সত্যি যে ‘শো মাস্ট গো অন…। বছরের শেষদিনে আমি তোমাকে বলতে চাই যে তুমি ছদ্মবেশে আমাদের জীবনের একটি আশীর্বাদ ছিলে। বাবা, মা, সিরাজ, টিকি, কালুয়া এবং আমি... আমরা সবাই তোমাকে মিস করছি।’

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন আগে মিমি চক্রবর্তীও তার মৃত পোষ্যর জন্মদিন পালন করেছিলেন। এবং তিনি বেশকিছু সারমেয় দত্তক নেয়ারও ইচ্ছেপ্রকাশ করেছিলেন। কোনও বিদেশি কুকুর নয়। বরং, একেবারে দেশি কুকুর দত্তক নিয়েছেন তিনি। আর তার নাম রেখেছেন ছোটু। নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সকলকে সেই সুখবরও দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram
 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

এ সম্পর্কিত আরও পড়ুন